1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 5:12 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

খুলনায় প্রায় তিন হাজার অসহায় মানুষ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন

  • আপডেট সময় Friday, July 16, 2021
খুলনা, ০১ শ্রাবণ (১৬ জুলাই): খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে সাতটি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া প্রায় তিন হাজার অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবী প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেনএ মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।
আজ (শুক্রবার) সকালে খুলনার মহেশ্বরপাশা জাতীয় তরুণ সংঘ চত্ত্বরে ১ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন অসহায় ও দুস্থদের মাঝে কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছেন। করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধি-নিষেধ মানতে অতিথিরা সকলের প্রতি আহবান জানান।
খাদ্যসামগ্রী বিতরণে বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে তাঁরা নগরীর ৩, ৪, ১১, ১৪, ৯ ও ২৭ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে চারশত ২৮ জন হিসেবে মোট দুই হাজার পাঁচশত ৬৮ জন অসহায় ও দুস্থর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews