1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 26, 2024, 2:08 pm
Title :
জনগণের সাথে বেঈমানী করবোনা- গোলাম মোরশেদ জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে নাসের-কবির-শাহজাহান পরিষদের প্যানেলের পরিচিতি সভা বিনোদনের মাধ্যমে সুস্থ সমাজ গড়তে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকরোধ করতে হবে : এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী কাজী নজরুল ইসলাম বাঙালির কবি, মানুষের হৃদয়ের কবি -মেয়র তালুকদার আব্দুল খালেক সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক শাওন নিহত   সাতক্ষীরায় ঢাকা টাইমস-এর এক যুগে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত বিশ্বকবি রবী ঠাকুরের ১৬৩তম এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ঘোনায় ঘোড়া প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. সোহাগের নির্বাচনী জনসভা ২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

খুলনায় প্রায় তিন হাজার অসহায় মানুষ প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন

  • আপডেট সময় Friday, July 16, 2021
খুলনা, ০১ শ্রাবণ (১৬ জুলাই): খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে সাতটি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া প্রায় তিন হাজার অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবী প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেনএ মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।
আজ (শুক্রবার) সকালে খুলনার মহেশ্বরপাশা জাতীয় তরুণ সংঘ চত্ত্বরে ১ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন অসহায় ও দুস্থদের মাঝে কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছেন। করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধি-নিষেধ মানতে অতিথিরা সকলের প্রতি আহবান জানান।
খাদ্যসামগ্রী বিতরণে বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে তাঁরা নগরীর ৩, ৪, ১১, ১৪, ৯ ও ২৭ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে চারশত ২৮ জন হিসেবে মোট দুই হাজার পাঁচশত ৬৮ জন অসহায় ও দুস্থর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews