1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:45 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Sunday, September 19, 2021

খুলনা, ০৪ আশ্বিন (১৯ সেপ্টেম্বর): খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সেপ্টেম্বর মাসের সভা আজ (রবিবার) জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় করোনাভাইরাস সংক্রমণ, ডেঙ্গু, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্বান্ত গৃহীত হয়।

সভায় সিভিল সার্জনের পক্ষ থেকে জানানো হয়, খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ এখন অনেকটাই নিয়ন্ত্রণে আছে, সেই প্রক্ষাপটে খুলনা সদর হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে না রেখে হাসপাতালটি সাধারণ রোগীদের জন্য উন্মুক্ত করা হয়েছে। এছাড়া করোনা প্রতিরোধে টিকাদান কার্যক্রম দ্রুতগতিতে চলমান রয়েছে। প্রথম ডোজ ও ২য় ডোজ টিকা প্রদান একইসাথে চলছে। এসময় শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আইসিইউ ইউনিট বাদে সাধারণ ওয়ার্ডকে আর করোনা ডেডিকেটেড হিসেবে না রাখার সিদ্ধান্ত হয়।

পানি উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, কয়রা উপজেলায় টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য প্রকল্প প্রস্তাব একনেকে অনুমোদনের অপেক্ষায় আছে। অনুমোদনের পরপরই বেড়িবাঁধ নির্মাণকাজ নতুনভাবে শুরু করা হবে।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, করোনার কারণে অনেক উন্নয়ন কর্মকান্ড ব্যহত হয়েছে। এখন সকল সরকারি বিভাগের সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে কাজ করে এ ক্ষতিকে পুষিয়ে নিতে হবে। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত ছিলেন। সভায় জানানো হয়, আগামী মাস থেকে সমন্বয় সভা অনলাইনের পরিবর্তে স্বশরীরে আনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews