1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2022, 4:06 pm
Title :
স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত দেবীশহর কো-অপারেটিভ সোসাইটির ৬৫ তম বার্ষিক সভা দেবহাটায় সম্পত্তির লোভে গর্ভধারিনী মাকে ভিটেছাড়া করতে মরিয়া ৫ ছেলে! অদম্য ইচ্ছা শক্তিতে কলারোয়ার মেয়ে আসমা আক্তার মিতা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কালিগঞ্জে দু’সন্তানের জননীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে খুঁজে বের করল র‌্যাব সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে পালিত করারোয়ায় ভ্রাম্যমান আদালতে দুই হোটেল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

খুলনা নগরীতে নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্ম সদস্য সমন্বয়ে এ্যাডভোকেসি সভা

  • আপডেট সময় Tuesday, June 29, 2021
খুলনা, ১৫ আষাঢ় (২৯ জুন) : নারী নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধে খুলনা সিটি কর্পোরেশন প্লাটফর্ম এর আয়োজনে এক এ্যাডভোকেসি সভা আজ (মঙ্গলবার) অনুষ্ঠিত হয়েছে। নারী নির্যাতন ও বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্ম-এর সদস্যরা ছাড়াও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, নারীনেত্রীগণ এ সভায় অংশগ্রহণ করেন। অন-লাইন জুম প্লাটফর্মে এই সভা অনুষ্ঠিত হয়।
কেসিসি প্লাটফর্মের আহ্বায়ক ও কেসিসি’র কাউন্সিলর আমেনা হালিম বেবীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার জিনাত আরা আহমেদ, তথ্য অফিসার মোঃ মঈনউদ্দীন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক হাসনা হেনা, প্রোগ্রাম অফিসার সাজিয়া আফরিন সিদ্দিকী, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, খুলনা জজ কোর্টের পিপি এ্যাডভোকেট ফরিদ আহমেদ, মহিলা আওয়ামী লীগ খুলনা জেলা সাধারণ সম্পাদক হোসনেয়ারা চম্পা, সাংবাদিক সামসুজ্জামান শাহীন।
প্লাটফর্ম সদস্যদের মধ্যে বক্তৃতা করেন যুুগ্ম-আহ্বায়ক রীনা পারভীন, সদস্য সচিব এ্যাডভোকেট পপি ব্যাণার্জী, সদস্য এ্যাডভোকেট শামীমা সুলতানা শিলু, এ্যাডভোকেট মোমিনুল ইসলাম, তা’লিমুল মিল্লাত মাদ্রাসার প্রিন্সিপ্যাল এএফএম নাজমুসুস সাউদ, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, সহ-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, ফুলবাড়িগেট হাই স্কুলের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, আফরোজা জেসমিন বীথি প্রমূখ। ধন্যবাদ জানান রূপান্তরের জিবিভি প্রকল্পের সমন্বয়কারী অসীম আনন্দ দাস।
সভায় নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সংবাদপত্র যাতে আরো সংবেদনশীল ভূমিকা পালন করে সে জন্য খুলনা প্রেস ক্লাবের সাথে এ্যাডভোকেসি কার্যক্রম পরিচালনা, যে যে অবস্থানে আছেন সেই অবস্থানে থেকে নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধে ভূমিকা পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য, ইউএসএইড এবং ইউকেএইড-এর আর্থিক সহায়তায় কাউন্টারপার্ট ইন্টারন্যাশনাল কর্তৃক বাস্তবায়নাধীন প্রোমোটিং এ্যাডভোকেসি এন্ড রাইটস (পার) কর্মসূচির আওতায় খুলনাসহ চারটি জেলায় রূপান্তরের নেতৃত্বে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সামাজিক সংগঠনসমূহকে উদ্বুদ্ধকরণ প্রকল্প এই সভার আয়োজন করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews