1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 8:50 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

খুলনা বিভাগে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ

  • আপডেট সময় Saturday, July 10, 2021
খুলনা, ২৬ আষাঢ় (১০ জুলাই): করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে খুলনা বিভাগের ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া জেলাসহ বিভিন্ন জেলায় অসহায়, কর্মহীন ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও নগদ অর্থ বিতরণ করা হয়।
ঝিনাইদহ জেলা প্রশাসনের উদ্যোগে আজ (শনিবার) এক হাজার দুইশত নরসুন্দর, দোকান কর্মচারী ও ইজিবাইক চালকদের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল ও তিনশত টাকা বিতরণ করা হয়েছে। স্থানীয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান এসব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
মাগুরা জেলা ত্রাণ ও পুনর্বাসন দপ্তর চলতি অর্থ বছরে আজ (শনিবার) পর্যন্ত নয় হাজার দুইশত উপকারভোগীদের মাঝে ১০ কেজি করে চাল, ভিজিএফ কর্মসূচির আওতায় তিন হাজার ছয়শত উপকারভোগীদের মাঝে ১০ কেজি করে চাল এবং পাঁচশত ৫০ উপকারভোগীদের মাঝে পাঁচশত ৫০ প্যাকেট শুকনা খাবার বিতরণ করে।
কুষ্টিয়া জেলা প্রশাসনের উদ্যোগে আজ (শনিবার) দুইশত ৪০ উপকারভোগী পরিবারের মাঝে ২.৪ মেট্রিক টন চাল ত্রাণ হিসেবে এবং ভিজিএফ কর্মসূচির আওতায় দুই হাজার একশত ৯৭ উপকারভোগীদের মাঝে ২১.৯৭ মেট্রিক টন খাদ্যশস্য বিতরণ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews