1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 3:00 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

গাজীরহাটে ফের সক্রিয় মাদক সেবীরা

  • আপডেট সময় Tuesday, March 30, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার নওয়াপাড়া ইউনিয়নের গাজীরহাট বাজার এলাকায় ফের সক্রিয় হয়ে উঠেছে মাদকাসক্ত ও মাদক কারবারিরা। দীর্ঘদিন ধরে পুলিশের কঠোর অবস্থানের কারনে গাজীরহাট সহ আশপাশের এলাকায় মাদক অনেকটা নিয়ন্ত্রনে থাকলেও সম্প্রতি আবারো এসব এলাকায় মাদক কারবারি ও মাদকাসক্তদের উৎপাত বেড়েছে।

স্থানীয় ব্যবসায়ী ও নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক বাসিন্দারা জানায়, গাজীরহাট বাজার ও পাশ্ববর্তী ঋষি পল্লীতে প্রতিনিয়ত মদ, গাজা, ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনা করছে একাধিক মাদক ব্যবসায়ী।

তাছাড়া বন্ধ থাকা ‘এ ফিস’ নামক চিংড়ী সরবরাহকারী প্রতিষ্ঠানটির পরিত্যক্ত ভবন ও তার আশেপাশে নিয়মিত মাদকের আসর বসাচ্ছে এলাকার চিহ্নিত মাদক সেবীরা। স্থানীয়রা আরো জানান, জগন্নাথপুর গ্রামের সবুর সরদারের মাদকাসক্ত ছেলে কবির হোসেন (২৮) রীতিমতো ওই এলাকায় উৎপাত শুরু করেছে। গাজীরহাট বাজারে চায়ের দোকানের আড়ালে মাদক সেবন ও স্থানীয় যুবকদের কাছে মাদক সরবরাহেরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ইতোপূর্বে ২০১৬ সালে মাদক সেবনকালে গ্রেপ্তারও হয়েছিল সে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাও রয়েছে বলে নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের ছত্রছায়ায় থাকা যুবকেরাও মাদকের আগ্রাসনে ক্রমশ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে বলেও জানান স্থানীয়রা। তাই গাজীরহাট এলাকায় মাদক নিয়ন্ত্রনে অবিলম্বে পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews