1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 17, 2024, 2:39 am
Title :
সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ খুলনায় বৃক্ষমেলা শুরু তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার সাতক্ষীরার তালায় ডাকাত রিয়াজুল গ্রুপের প্রধান রিয়াজুল ইসলাম গ্রেপ্তার বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভূ মন্ত্রণালয়ের কর্মকর্তারা

চলমান বর্ধিত লকডাউনে কলারোয়ায় প্রশাসন তৎপর : বাস্তবায়নে জুম মিটিং

  • আপডেট সময় Friday, June 18, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় চলমান লকডাউন আবারও ৭দিন বর্ধিত করা হয়েছে।
করোনার ভয়াবহতায় জেলা প্রশাসন পুন:রায় আগামী ১৮ জুন থেকে ২৪ জুন রাত ১২ টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে বলে ঘোষনা করেছেন।

এ দিকে শুক্রবার (১০জুন) চলমান লকডাউনে সকাল ৮টা থেকে সকাল ১১ টা পর্যন্ত পৌর বাজারে কেবল মাত্র মুদি দোকান, মাছ ও সবজি বাজার খোলা থাকতে দেখা গেছে। তবে অনান্য বেশ কিছু দোকানদারকে পুলিশের সাথে লুকোচুরি খেলতে দেখা গেছে।

এ দিকে প্রধান সড়কসহ একাধিক রাস্তায় খুব সিমীত সংখ্যক ইজিবাইক, মটরসাইকেল,
ট্রলি, নসিমন, ইনজিন ভ্যানসহ মিনি পরিবহন চললেও জরুরী প্রয়োজন ছাড়া কোন
পথচারীকে রাস্তায় দেখা যায়নি।

তবে চলতি পথচারীদের মধ্যে মাক্স পরিধান ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে তিরস্কার করা হয়। প্রয়োজন ছাড়া মানুষজনকে চলাচলে বিধি নিষেধ মানতে পুলিশ প্রশাসন ছিলো তৎপর। যশোর থেকে কলারোয়া প্রবেশদ্বার বাহুড়ি-বেলতলা নামক স্থানের প্রধান সড়কে ব্যারিকেড দেয়া হয়।

তদরুপভাবে পৌর সদরের গোপীনাথপুর মোড়ে পুলিশ ব্যারিকেড তৈরী করে ঘর থেকে কের হওয়া অপ্রয়োজনীয় মানুষজনকে চলাচলের বিধি নিষেধ কঠোরভাবে কার্যকর করা হয়। এ সকল কার্যক্রমে নেতৃত্ব দেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল হক। কার্যক্রমের সহায়তা করেন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জেল্লাল হোসেন, এসআই ইসমাইল হোসেনসহ পুলিশ সদস্যবৃন্দ।

উপজেলার ১২ টি ইউনিয়নে পুলিশিং বিটের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা লকডাউন বাস্তবায়নে ছিলেন তৎপর। সাতক্ষীরা জেলা প্রশাসন (জেলা করোনা প্রতিরোধ কমিটি)’র নির্দেশনায় করোনা সংক্রমন (ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) মোকাবেলায় চলমান সপ্তাহ ব্যাপী
বর্ধিত লকডাউন কঠোরভাবে বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যা ৮ টায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির কর্মকর্তাদের সমন্বয়ে জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews