1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:00 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

চলোমান লকডাউনকে সফল করতে সাংবাদিকদের সাথে তালা ইউএনও’র মতবিনিময় সভা

  • আপডেট সময় Sunday, July 11, 2021

এস এম সোহাগ রানা, তালা (সাতক্ষীরা) : বর্তমান সময়ে কোভিড (১৯) করোনাভাইরাস সম্পর্কিত বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন তালা উপজেলা নির্বাহী অফিসার।

রবিবার (১১জুলাই) তালা উপজেলা প্রশাসনের আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তালা উপজেলা নির্বাহি অফিসার তারিফ উল- হাসান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম তারেক সুলতান।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন তালা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সদর প্রেসক্লাবের সভাপতি আব্দুল জব্বার, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জলিল আহমদ, প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর আলম, তালা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এবিএম জুলফিকার রায়হান, সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আকবর আলী সহ ক্লাবের কর্তব্যরত সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় তালা উপজেলা নির্বাহি অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) বলেন, এই মহামারী করোনাভাইরাস জাতি যখন ক্লান্তিময় সময় পার করছেন জেলা প্রশাসনের সাথে সাংবাদিক মহল কাজ করছেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তিনজন ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, সেনাবাহিনী, আনসার কাজ করছেন মানুষকে ঘরে ফেরাতে আমরা কঠোর পরিশ্রম করছি। মানুষকে জেল জরিমানা করা আমাদের লক্ষ্য নই” মানুষকে সতর্ক ও মানুষকে ঘরে ফেরানোই আমাদের লক্ষ্য।

উপজেলা প্রশাসনের পক্ষ হতে এক হাজার মানুষকে করোনা সহয়াতা প্রদান করা হয়েছে এবং প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যানদের কাছে ৩ লক্ষ ৫০ হাজার টাকা প্রেরণ করা হয়েছে। সামনে কোরবানির ঈদ/ঈদুল আযহা উপলক্ষে গরু হাট বসানো নিয়ে আলোচনা করা হয়। সেটা আরো গভীরভাবে পর্যবেক্ষণ করে পরবর্তীতে জানানো হবে এ সময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সর্তক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews