1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2024, 2:56 am
Title :
সাতক্ষীরা জেলা ব্যাপী গত ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২১, আহত ২৩ মধুমল্লারডাংগী জামে মসজিদের উদ্যোগে ১০ মহররমের আলোচনা সভা ও দোয়া দেবহাটায় পবিত্র আশুরা পালন স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান সাতক্ষীরায় ত্রিমুখী সংঘর্ষ: পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ

চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি আসাদুর, সিরাজুল সম্পাদক

  • আপডেট সময় Wednesday, June 29, 2022

স্টাফ রিপোর্টার : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ এবং ভোটারদের স্বতঃপূর্ত অংশ গ্রহণে ব্যাপকতর উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা শহরের চালতেতলা বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২২ সেন্ট মাদার তেরেসা শিশু নিতেকন ভবনে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে মো. আসাদুর রহমান সভাপতি ও শেখ সিরাজুল ইসলাম (ডালিম) সাধারণ সম্পাদক এবং মো. আব্দুল আলিম সরদার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। বুধবার (২৯ জুন) বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে সভাপতি পদে মো. আসাদুর রহমান (চেয়ার প্রতীক) ভোট পেয়েছেন ৮৫ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মো. রশিদুজ্জামান (বই প্রতীক) পেয়েছেন ৮০ ভোট।

সাধারণ সম্পাদক পদে শেখ সিরাজুল ইসলাম ডালিম (পেয়ারা প্রতীক) ভোট পেয়েছেন ৮০ ও তার নিকটতম প্রতিদ্বন্দী মো. আব্দুল হাকিম পেয়েছেন ৬৬ ভোট, মো. রফিকুল ইসলাম (জাহাজ প্রতীক) পেয়েছেন ০৫ ভোট এবং মো. কবির হোসেন (আম প্রতীক) পেয়েছেন ১৩ ভোট।

অপরদিকে সাংগঠনিক সম্পাদক পদে মো. আব্দুল আলিম সরদার (খেলনা প্রতীক) ভোট পেয়েছেন ১০২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মো. রফিকুল ইসলাম (স্কুল ব্যাগ প্রতীক) পেয়েছেন ৫৭ ভোট। এছাড়াও মো. মনির উদ্দীন এবং মো. আব্দুল্লা সহ-সভাপতি, মো. আবুল বাশার যুগ্ম সাধারণ সম্পাদক, মো. তৈয়েবুর রহমান অর্থ সম্পাদক, মো. সাইদুল বাশার দপ্তর সম্পাদক, মো. সাইদুল ইসলাম ও মো. সাদ্দাম হোসেন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন হেনরী সরদার ও সদস্য ছিলেন মো. সামছুজ্জামান, শাহ আলম হোসেন ও শ্যামল কুমার বিশ্বাস। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হেনরী সরদার জানান, নির্বাচনে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ২জনসহ ৩ টি পদের বিপরীতে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। এছাড়াও ৭ জন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৭৬ জন ভোটারের মধ্যে ১৬৪ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে এলাকায় আইন শৃঙ্খলা বজায় রাখতে পুরাতন সাতক্ষীরা ফাঁড়ির ইনচার্জ’র নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নির্বাচনে ৬ জন পোলিং এজেন্ট নিরলসভাবে কাজ করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews