1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:34 pm
Title :
‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান

চুরি হওয়া মহেন্দ্র উদ্ধার ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্য কে আটক

  • আপডেট সময় Monday, August 30, 2021

স্টাফ রিপোর্টার : চুরি হওয়া মহেন্দ্র উদ্ধার ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্য কে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।

আজ সোমবার বেলা সাড়ে ১২ টায় সাতক্ষীরা সদর থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হুসাইন জানান, চলতি মাসের ২৬ তারিখে সাতক্ষীরার বাঁকাল ডিসি ইকো পার্কের সামনে থেকে চালককে অচেতন করে চুরি হওয়া মহেন্দ্র পাটকেলঘাটা থেকে উদ্ধার করা হয়েছে। প্রযুক্তি ব্যবহার করে সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্য কে ও আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন খুলনার সোনাডাঙ্গার শামসুর আলমের ছেলে আলী বাবু (৩৩), খুলনা কয়রা থানার নারানপুর এলাকার শাহামত আলী গাজীর ছেলে আমিরুল ইসলাম (৩৫) ও একুই এলাকার শহিদুল ইসলাম সরদার এর ছেলে হযরত আলী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, আটককৃত আসামিরা পেশাদার চোর চক্রের সক্রিয় সদস্য।  তারা পূর্ব পরিকল্পনা মোতাবেক চালককে টাইগার ( এনার্জি ড্রিংক) এর সাথে ঘুমের ঔষধ মিশিয়ে পান করিয়ে অচেতন করে মহেন্দ্র গাড়ি ও মোবাইল ফোন চুরি করে।

এঘটনার পর ওই মহেন্দ্র চালক অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন। এই মামলার প্রেক্ষিতে সদর থানার পুলিশে পরিদর্শক (ইন্টেলিজেন্স) বিশ্বজিৎ এর নেতৃত্বে থানার একটি চৌকস দল মামলাটি তদন্ত করে মহেন্দ্র উদ্ধার ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যের আটক করে।

এসময় সদর থানার ওসি তদন্ত বাবুল আক্তার ও ওসি ইন্টেলিজেন্স বিশ্বজিৎ কুমার উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews