1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
February 26, 2024, 9:23 pm
Title :
কালিগঞ্জে সঃপঃ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন : সুমন সভাপতি, তাহের সম্পাদক মহাপরিচালকের ব্যাজে ভূষিত হলেন দেবহাটার বীরু কানাডায় কনসুলেট জেনারেল হলেন দেবহাটার ফারুক হোসেন তিন পদে লোক নিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ সাতক্ষীরায় উত্তরণের প্রকল্প পরিদর্শন ও সংসদ সদস্যদের সাথে সিমাভীর ম্যানেজিং ডাইরেক্টর’র মতবিনিময় পাটকেলঘাটায় ২০ পিচ ইয়াবা সহ যুবক আটক আগামীকাল পবিত্র শবে বরাত প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে -শেখ সালাহউদ্দিন জনগণের পাশে থেকে একটি উন্নত ও সমৃদ্ধশালী তালা-কলারোয়া গড়ার প্রত্যয় :এমপি স্বপন কালিগঞ্জের পল্লীতে ঘের করতে গিয়ে দুই সংবাদকর্মী ষড়যন্ত্রের স্বীকার

জনগণের সেবক হিসেবে আপনাদের পাশে থাকতে চাই : চেয়ারম্যান প্রার্থী এস এম শওকত হোসেন

  • আপডেট সময় Saturday, February 10, 2024
Exif_JPEG_420

নিজস্ব প্রতিনিধি : আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ উপলক্ষে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব এস এম শওকত হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধা সাড়ে ৬টায় সাতক্ষীরা পৌর সভার ৬নং ওয়ার্ড বাঁকাল ইসলামপুর ওয়ার্ড আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নারায়ণ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রাফিনুর আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব এস এম শওকত হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লেিগর সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের শেখ সালেহিন সিতল, ওয়ার্ড আওয়ামী লীগের বাঁকাল ইসলামপুর আঞ্চলিক কমিটির সভাপতি মফিজুল ইসলাম, সহ সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক হারুণ উর রশিদ, সদস্য হাসান, রিয়াজুল, বাদশা বাবু সহ স্থানীয় শতাধিক গ্রামবাসী।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ্ব এস এম শওকত হোসেন বলেন, পূর্বে ভাইস চেয়ারম্যান হিসেবে আমি আপনাদের সেবা করেছি। আগামীতে উপজেলা চেয়ারম্যান হিসেবে জনগণের সেবক হয়ে আপনাদের পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন দলের দুঃসময়ে আমি আওয়ামী লীগের পাশে ছিলাম এখনো আছি এবং ভবিষতেও থাকবো। যেহেতু আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় কোন প্রতিক থাকবে না। তাই এ নির্বাচনে চেয়ারম্যান পদে অনেক প্রার্থী অংশ নিতে পারে।

আপনারা যাচাই বাছাই করে যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। আমিও একজন প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া, আশির্বাদ ও মূল্যবান সমর্থন কামনা করছি। আপনারা আমাকে সমর্থন দিয়ে চেয়ারম্যান হিসেবে সদর উপজেলায় বসার সুযোগ দিলে আমি আপনাদের সাথে নিয়ে উপজেলা বাসির উন্নয়নে কাজ করবো।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews