1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 10:12 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

জনদূর্ভোগ নিরসনে নলতা টু দেবহাটা সড়কটি মেরামত করলেন যুবনেতা তুফান

  • আপডেট সময় Tuesday, August 10, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা সদর থেকে কালীগঞ্জ যাতায়াতের একমাত্র রুট হলো নাংলা, নওয়াপাড়া ও খানজিয়া হয়ে নলতা চৌমুহনীতে মহাসড়কের সাথে মিলিত হওয়া পিচঢালা রাস্তাটি।

প্রতিদিন নলতা থেকে দেবহাটা ও দেবহাটা থেকে নলতা হয়ে কালীগঞ্জ অভিমুখে হাজার হাজার মানুষ ও যানবাহনের যাতায়াত ওই সড়কটিতে।

কিন্তু পরিকল্পিত পানি নিষ্কাশন ব্যবস্থার অভাবে গেল কয়েক বছর ধরে চৌমুহনী সংলগ্ন আহছানউল্লা ক্লিনিকের সামনে থেকে কয়েক’শ গজ রাস্তায় অতিবৃষ্টি জণিত জলাবদ্ধতা প্রকট আকার ধারন করে।

এতে করে পিচঢালা সড়কের কার্পেটিং উঠে গিয়ে বড়বড় খানা-খন্দে পরিনত হয় ব্যস্ততম রাস্তাটি। ফলে নিত্যদিনের যাতায়াতে তীব্র ভোগান্তির শিকার হচ্ছিলেন দুই উপজেলার বহু মানুষ।

দীর্ঘদিনের এ জনদূর্ভোগ নিরসনে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বররা এগিয়ে না আসায় অবশেষে রাস্তাটি মেরামতের উদ্যোগ নিয়েছেন সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি’র স্নেহধন্য ছোটভাই নলতা ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উদীয়মান তরুন যুবনেতা খাদেমুল ইসলাম তুফান।

মঙ্গলবার সকাল থেকে চলাচলের অযোগ্য ওই সড়কটি ব্যাক্তি উদ্যোগে ইট-বালু দিয়ে মেরামতের কাজ শুরু করেন তিনি। জনস্বার্থে এবং জনদূর্ভোগ নিরসনে সড়কটি মেরামতে খাদেমুল ইসলাম তুফানের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

রাস্তাটি সংষ্কার কাজের উদ্বোধনকালে যুবনেতা খাদেমুল ইসলাম তুফান ছাড়াও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলাম রঞ্জু, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান,

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাবেক ছাত্র ও যুবনেতা রুহুল কুদ্দুস (সাহেব), নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ সুজন, যুবনেতা সাকিন আল মামুন রাজু, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সেলিম উল্লাহ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews