1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:35 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

জলাবদ্ধতা নিরশনে সদর উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে উন্নতমানের সেচ পাম্প চালু

  • আপডেট সময় Monday, September 27, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবুর উদ্যোগে সাতক্ষীরা পৌর এলাকার কাটিয়া, গদাইবিল, লস্করপাড়াসহ সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন ও তালা উপজেলার একাংশের জলাবদ্ধতা দূর করতে উন্নত মানের দুটি ইলেকট্রিক সেচ পাম্পের মাধ্যমে পানি নিষ্কাশন শুরু হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকালে সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজের (সিএনআরএস) সহযোগীতায় সদর উপজেলার শাল্যে গ্রামে উপস্থিত হয়ে এ-সেচ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু বলেন, ২০১৫ সাল থেকে নেদারল্যান্ডের সাথে সাতক্ষীরার বিভিন্ন সমস্যা সম্পর্কিত বিষয়ে নিয়মিত আলোচনা চলতো। তারই ফলশ্রুতিতে আজকে উন্নতমানের দুইটি সেচ পাম্প উদ্বোধন করা হয়েছে। এবং পরবর্তীতে আরেকটি সেচ পাম্প চালু করা হবে বলে জানান তিনি।

আর এই সেচ পাম্পের অন্যতম বৈশিষ্ট্য হলো প্রতি সেকেন্ডে ৬৬টি লিটার পানি তোলা সম্ভব। এতেকরে সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড, সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন ও তালা উপজেলার একাংশের জলাবদ্ধতার হাত থেকে রেহাই পেতে যাচ্ছে ওই এলাকার মানুষেরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews