1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:18 pm
Title :
কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে-মেয়র তালুকদার আব্দুল খালেক ২৩ সেপ্টেম্বর সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের বিক্ষোভ স্থগিত

জাতীয় মৎস্য সপ্তাহ উ‌দযাপনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Tuesday, August 24, 2021
খুলনা, ০৯ ভাদ্র (২৪ আগস্ট) : আগামী ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন করা হবে। খুলনা জেলায় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির এক প্রস্তুতিসভা আজ (মঙ্গলবার) সকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলীর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে খুলনা জেলায় মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শন, জেলার মৎস্য সম্পদের বর্তমান অবস্থা ও করণীয় বিষয়ক সেমিনার ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হবে। এছাড়া মৎস্য চাষে সফল ব্যক্তি/চাষি/উদ্যোক্তা প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান ও মৎস্যচাষ বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হবে।
সভায় আরও জানানো হয়, খুলনা জেলায় ২০২০-২১ অর্থবছরে ৬৪ হাজার আটশত ৯৮ মেট্রিক টন মাছ উৎপাদন হয়েছে যা জেলার চাহিদার তুলনায় আট হাজার ছয়শত ৬৫ মেট্রিক টন বেশি। এসময়ে জেলায় গলদা ও বাগদাসহ অন্যান্য চিংড়ির মোট উৎপাদন ছিলো ২৭ হাজার ছয়শত আট মেট্রিক টন।
সভায় জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল মৎস্য সপ্তাহ উদযাপন বিষয়ক তথ্য পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করেন। এসময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান, বাংলাদেশ ফ্রোজেন ফুড এক্সপোর্টাস এসোসিয়েশনের সহসভাপতি শেখ আব্দুল বাকী, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেনসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews