1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 10, 2022, 11:49 pm
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পন্ন

  • আপডেট সময় Monday, July 25, 2022

অনলাইন ডেস্ক : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পন্ন করা হয়েছে। আজ বিকেলে তৃতীয় নামাজে জানাজা শেষে জেলার সাঘাটা উপজেলার গুটিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। এরআগে বিকেল ৩টা ২০ মিনিটে ভরতখালী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। জানাজা পরিচালনা করেন মরহুমের ভাগ্নে হাফেজ রোকনুজ্জামান স্বপন। এর আগে ঢাকা থেকে তার মরদেহ হেলিকপ্টারে উপজেলার ভেলাকোপা বিলের (শুকনো জলাশয়) হেলেঞ্চা এলাকা থেকে তার মরদেহ স্কুল মাঠে আনা হলে সর্বস্তরের মানুষ তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

জানাজার আগে প্রয়াত ফজলে রাব্বী মিয়ার ওপর সংক্ষিপ্ত আলোচনা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপি, ইঞ্জি. মনোয়ার হোসেন চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (জিএস) আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আরেফিন ।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রয়াত ফজলে রাব্বীর জামাতা বিচারপতি খোরশেদ আলম ডেপুটি স্পিকারের ছোট ভাই অধ্যক্ষ ফরহাদ রাব্বি মরহুমের পক্ষে সবার কাছে দোয়া কামনা করেন। এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনিও পর্দার আড়ালে উপস্থিত ছিলেন।

দাফনের আগে জেলা ম্যাজিস্ট্রেট অলিউর রহমান ও পুলিশ সুপার তৌহিদুল ইসলামের নেতৃত্বে জেলা পুলিশের একটি কন্টিনজেন্ট দল তাকে বীর মুক্তিযোদ্ধা হিসেবে রাষ্ট্রের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর মরদেহ তার গ্রামের বাড়ি ঘাটিয়ায় নিয়ে যাওয়া হয় যেখানে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৫টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়কের মাউন্ট সিনাই হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার লাশ আনা হয়।

এরপর তার মরদেহ বাংলাদেশ সুপ্রিম কোর্ট সংলগ্ন জাতীয় ঈদগাহ ময়দানে নিয়ে যাওয়া হয় এবং জাতীয় ঈদগাহ ময়দানে প্রয়াতের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁর কফিনে শেষবারের মতো শ্রদ্ধা জানান।এরপর মরহুমের মরদেহ হেলিকপ্টারে সাঘাটা উপজেলার বোনারপাড়া সংলগ্ন ভেলাকোপা বিলের আনা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews