1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 30, 2021, 5:54 pm
Title :
সাতক্ষীরায় করোনা উপসর্গে পাঁচ নারী সহ ৬ জনের মৃত্যু চালের মূল্য স্থিতিশীল রাখতে পদক্ষেপ নিয়েছে সরকার—খাদ্যমন্ত্রী কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ শ্যামনগরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান কলারোয়া – রায়টা সড়কের কালভার্টের একাংশ ভেঙ্গে চলাচলে অনুপোযেগী : পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান লাল্টু শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি’র আমলেই—তথ্যমন্ত্রী সালেহা ইসলাম শান্তি’র দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা জনপ্রশাসন পদকে ভূষিত তথ্যসচিব মোঃ মকবুল হোসেনকে বিভিন্ন সংস্থার অভিনন্দন কুখরালীতে আশ্রায়ন প্রকল্পের ঘর পাওয়ার দাবিতে ভূমিহীন সমিতির সভা

জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ

  • আপডেট সময় Wednesday, March 24, 2021

মাহফিজুল ইসলাম আককাজ : “মুজিব বর্ষের আহবান দক্ষ হয়ে বিদেশ যান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মার্চ) বেলা ১১টায় বিনেরপোতায় প্রতিষ্ঠানের হলরুমে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ কে.এম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, এ মাস আমাদের গর্বের ও অহংকারের মাস। কারণ এ মাস জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর মাস ও মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তির মাস। করোনা বিশ্বকে এলো মেলো করে দিয়েছে। করোনার প্রদূর্ভাব বৃদ্ধি পেয়েছে। তাই সকলকে সতর্ক ও সজাগ থাকতে হবে এবং সেই সাথে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তিনি আরো বলেন, নিজের ভাষার পাশা পাশি বিদেশী ভাষা শেখার প্রতিও গুরুত্ব দিতে হবে। দেশ ও জাতির সামগ্রীক উন্নয়নে শিক্ষা ও প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র সিনিয়র ইন্সট্রাক্টর মো. আনারুল ইসলাম ও আরিফুল ইসলাম প্রমুখ। জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ শেষে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন এমপি রবি। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র সিনিয়র ইন্সট্রাক্টর মো. আনারুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews