1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 3:08 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ

  • আপডেট সময় Wednesday, March 24, 2021

মাহফিজুল ইসলাম আককাজ : “মুজিব বর্ষের আহবান দক্ষ হয়ে বিদেশ যান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মার্চ) বেলা ১১টায় বিনেরপোতায় প্রতিষ্ঠানের হলরুমে সাতক্ষীরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ কে.এম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, এ মাস আমাদের গর্বের ও অহংকারের মাস। কারণ এ মাস জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর মাস ও মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তির মাস। করোনা বিশ্বকে এলো মেলো করে দিয়েছে। করোনার প্রদূর্ভাব বৃদ্ধি পেয়েছে। তাই সকলকে সতর্ক ও সজাগ থাকতে হবে এবং সেই সাথে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তিনি আরো বলেন, নিজের ভাষার পাশা পাশি বিদেশী ভাষা শেখার প্রতিও গুরুত্ব দিতে হবে। দেশ ও জাতির সামগ্রীক উন্নয়নে শিক্ষা ও প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র সিনিয়র ইন্সট্রাক্টর মো. আনারুল ইসলাম ও আরিফুল ইসলাম প্রমুখ। জাপানি ভাষা ও জাপানি ভাষাসহ কেয়ার গিভার এবং কোরিয়ান ভাষা প্রশিক্ষণ কোর্সের ওরিয়েন্টেশন ও সনদ বিতরণ শেষে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) চত্বরে একটি আম গাছের চারা রোপন করেন এমপি রবি। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)’র সিনিয়র ইন্সট্রাক্টর মো. আনারুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews