1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 6, 2022, 2:25 pm
Title :
কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা দেবহাটায় কার্পেটিং রাস্তা ও স্কুলের নির্মান কাজ উদ্বোধণ করলেন এমপি রুহুল হক ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির দেখা হলো তবে কথা হলো না… আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আশাশুনির কুল্যায় নৌকা বাইচ প্রতিযোগিতা বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা তালায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গা পূজা ইছামতিতে বাংলাদেশ-ভারত সীমারেখায় প্রতিমা বিসর্জন, দু’পাড়ে হাজার হাজার ভক্তের ভিড় কাঠমিস্ত্রী সাইফুল ইসলামের মৃত্যুতে সদর উপজেলা ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের শোক প্রকাশ

টাটাক্রপকেয়ার কোম্পানীর প্রথম বর্ষপুর্তি পালন

  • আপডেট সময় Saturday, January 22, 2022

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটা টাটা ক্রপ কেয়ার কোম্পানীর প্রথম বর্ষ পুর্তি উৎসব ও বৈশিক মহামারী করোনাকালীন সময়ে ফসল উৎপাদন বৃদ্ধির ধারা অব্যাহত রাখতে বর্তমান করনীয় শীর্ষক সেমিনার শনিবার বেলা ১২ টায় সাতক্ষীরা মোজাফ্ফর গার্ডেনে অনুষ্ঠিত হয়।

বেলুন উড়িয়ে ও কেক কেটে সেমিনার উদ্বোধন করেন প্রধান অতিথি কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি ঢাকা ও ক্রপস উইং পরিচালক কৃষিবিদ মোঃ জাহিদুল আমিন। সাতক্ষীরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সাতক্ষীরার উপপরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরেজমিন উইং প্রাক্তন পরিচালক কৃষিবদ চৈতন্য কুমার দাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খুলনা এর অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মোঃ ফজলুল হক , কৃষিবিদ বাদল চন্দ্র বিশ্বাস যশোর, মোঃ হাফিজুর রহমান খুলনা, দীপক কুমার রায় নড়াইল, কৃষিবিদ সুব্রত কুমার চক্রবর্তী বেনাপোল, কৃষিবিদ অনুজ কুমার রায়, আজিজুর রহমান বাগের হাট, কৃষিবিদ আমজাদ হোসেন সাতক্ষীরা, কৃষিবিদ মনোয়ার হোসেন খান বিএডিসি সাতক্ষীরা, বিএফএর সাতক্ষীরা জেলা সভাপতি বাবু বিশ্বজিৎ সাধু, ডুমুরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা মোসাদ্দেক হাসেন,তালা উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা বেগম, অমল কুমার, ইকবল হোসেন, ব্যবসায়ী নারায়ন চন্দ্র সাধু, টাটা ক্রপ কেয়ার কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর কেশব সাধু।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কোম্পনীর সেলস মাকেটিং মানেজার প্রধান আমিরুল আলম। ম্যানেজিং ডিরেক্টের কেশব সাধু তার স্বাগত বক্তব্যে বলেন পাটকেলঘাটার প্রত্যন্ত অঞ্চলে এ কোম্পানি জেলার চাহিদা পূরণ করে ১৮টি পোডাক্ট বাংলাদেশের ৪৪ টি জেলার মানুষের কাছে পৌছে গেছে।

এ কোম্পানি প্রতিষ্ঠার উদ্দেশ্য তিনি নিজে লাভবান হওয়ার জন্য নয় দেশকে খাদ্যে সয়ং সম্পন্ন করা, বেকার যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করা। তার এ কোম্পানি ২০২৫ সালের মধ্যে এলাকার ৩হাজার পরিবারের কর্মসংস্থানের ব্যবস্থা করবে বলে তিনি আশা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews