1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 10:44 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী

  • আপডেট সময় Thursday, August 11, 2022

ডেস্ক রিপোর্ট : ওয়ায়েছ করুণী Wyeas Korone হলেন একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী, গায়ক, গানের লেখক, সঙ্গীত সুরকার, লেখক, উদ্যোক্তা ও অভিনেতা। তিনি ৬ এপ্রিল ২০০২ মেহেরপুরে জন্মগ্রহণ করেন। যিনি ইতিমধ্যেই যাচাই করেছেন (Wyeas কোরোন) YouTube অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল এবং Spotify-এর বৃহত্তম মিউজিক প্ল্যাটফর্ম।

তিনি পেয়েছেন 2021-এ YouTube-এ অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল এবং শিল্পী হিসেবে Spotify-এ যাচাই করা হয়েছে। তার অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ নামে (Wyeas Korone)। ২০২২ সালে নিজের ছোট স্টুডিও দিয়ে তিনি তার সঙ্গীত জীবন শুরু করেন। তার আছে অনেক ধরনের যন্ত্রসংগীত। কিন্তু ২০২২ সালে তিনি তার প্রথম ট্র্যাকের নাম প্রকাশ করেন – জীবন থেকে নিওয়া Se Golpo, Emon Jodi Hoto Taktam Ami Tomo এবং Ajke Je Amar Mon Valo Ne etc এবং (morica dhore) একজন সঙ্গীত সম্পাদক ছিলেন। আমার নিজের ইউটিউব চ্যানেল এবং আন্তর্জাতিক সঙ্গীত প্ল্যাটফর্মে কাজ করার সময় এসেছে স্পটিফাই, ডিজার, অ্যামাজন মিউজিক, আইটিউনস ইত্যাদি।

সবশেষে তিনি একজন বাংলাদেশী ভেরিফাইড মিউজিশিয়ান হিসেবে গর্বিত। তিনি একজন ডিজিটাল মার্কেটিং ইভাঞ্জেলিস্ট। তিনি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্মগুলিতে শিক্ষানবিস হিসাবে কাজ করেছেন এবং স্থানীয় বাজারে একজন ডিজিটাল মার্কেটার হিসেবে তিনি ব্র্যান্ডের পরিচয়, সচেতনতা তৈরির জন্য কাজ করছেন, ব্যবসা বৃদ্ধি।

যেমন আপনি জানেন ডিজিটাল মার্কেটিং মোবাইল ফোন (এসএমএস এবং এমএমএস উভয়ই) নিয়ে গঠিত, যেমন টেলিমার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সোশ্যাল মিডিয়া অপ্টিমাইজেশান (এসএমও), প্রদর্শন বিজ্ঞাপন, প্রতি বেতন ক্লিক (পিপিসি), সার্চ ইঞ্জিন মার্কেটিং (এসইএম), ইমেল মার্কেটিং, কন্টেন্ট মার্কেটিং এবং অন্য কোন ফর্ম আধুনিক মাধ্যম।

তিনি ইন্টারনেট বিপণন অঙ্গনে প্রকৃত geek.পিপিসি প্ল্যাটফর্মগুলির মধ্যে, ফেসবুকে ডিজিটাল বিপণনের সবচেয়ে বেশি এক্সপোজার রয়েছে। তিনি তার সেবা করতে প্রস্তুত ক্লায়েন্ট তাদের চাহিদা হিসাবে।

প্রধান অভিজ্ঞ এরিনা: ● সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান (কীওয়ার্ড গবেষণা, অন-পৃষ্ঠা এসইও এবং অফ-পেজ এসইও) ● সোশ্যাল মিডিয়া মার্কেটিং (ফেসবুক, টুইটার, ইউটিউব, লিঙ্কডইন, পিন্টারেস্ট, ইনস্টাগ্রাম, গুগল প্লাস, স্লাইডশেয়ার & ভিডিও) ● ডিজিটাল মার্কেটিং ম্যানেজমেন্ট টুলস ● পিপিসি ক্যাম্পেইন (ফেসবুক, টুইটার, ইউটিউব, গুগল অ্যাডওয়ার্ডস, বিং)● গ্রাফিক্স ডিজাইন (Adobe Photoshop, Bridge, Illustrator)● ভিডিও সম্পাদনা (Camtesia, Adobe Premier Pro, Adobe After Effects) ● WordPress (ওয়েবসাইট এবং ব্লগ) ● সামগ্রী বিপণন ● ইমেইল মার্কেটিং ● লিড জেনারেশন ● ই-কমার্স

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews