1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 7, 2022, 9:38 am
Title :
কালিগঞ্জের পল্লীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু তালায় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা কলারোয়ায় সহকারী প্রধান শিক্ষকদের জরুরি সভা বাংলাদেশের অর্থনীতি বেশ শক্তিশালী অবস্থানে থাকায় উদ্বিগ্ন হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী পাটকেলঘাটায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রস্তুতি সভা কালিগঞ্জ ডিআরএম আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন আর নেই তালা-কলারোয়ার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সদর ও পৌর সভায় সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময় কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

ডিজিটাল যুগে সজীব ওয়াজেদ জয়ের মতো নেতৃত্বই প্রয়োজন — তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  • আপডেট সময় Wednesday, July 28, 2021
ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ার ধারণা আজ তাঁর মাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়ন হচ্ছে। চতুর্থ শিল্পবিপ্লবের মধ্যে বাংলাদেশকে নিয়ে গিয়ে ইতোমধ্যেই নেতৃত্ব দিচ্ছেন সজীব ওয়াজেদ জয় এবং ডিজিটাল যুগে তাঁর মতো নেতৃত্বই প্রয়োজন।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তাঁর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষ্যে ২৭ জুলাই রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু জাদুঘর প্রাঙ্গণে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত দোয়া ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
কৃষক লীগের সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এড. উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বিশেষ অতিথি হিসেবে এবং কৃষক লীগের সহসভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ বিটু, সংসদ সদস্য হোসনে আরা প্রমুখ বক্তব্য রাখেন।
ড. হাছান মাহ্‌মুদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যখন ২০০৮ সালে ডিজিটাল দেশ গড়ার ঘোষণা দেয়, তখনও ভারত এমনকি যুক্তরাজ্যও সেই ঘোষণা দেয়নি, তারা দিয়েছে আরো পরে। আজ সেকারণেই প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শিল্পবিপ্লবে আমরা পিছিয়ে পড়লেও সজীব ওয়াজেদ জয়ের ধারণাতে ও শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ চতুর্থ শিল্পবিপ্লবের সাথে সঠিক সময়ে সম্পৃক্ত হয়ে ডিজিটাল দেশ হিসেবে প্রতিষ্ঠিত হতে পেরেছে। দেশের আপামর জনগণ ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে।
অনুষ্ঠানে সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে কৃষক লীগ নেতাকর্মীদের নিয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও গাছের চারা রোপণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews