1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 17, 2024, 1:34 am
Title :
সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ খুলনায় বৃক্ষমেলা শুরু তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার সাতক্ষীরার তালায় ডাকাত রিয়াজুল গ্রুপের প্রধান রিয়াজুল ইসলাম গ্রেপ্তার বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভূ মন্ত্রণালয়ের কর্মকর্তারা

তথ্যমন্ত্রীর উদ্যোগে রাঙ্গুনিয়াবাসীর জন্য লাশবাহী ফ্রিজার ভ্যান হস্তান্তর

  • আপডেট সময় Monday, May 24, 2021
রাঙ্গুনিয়া, ১০ জ্যৈষ্ঠ (২৪ মে): তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি নিজের নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও আশপাশের উপজেলার মানুষের কল্যাণে লাশবাহী ফ্রিজার ভ্যান হস্তান্তর করেছেন। জানা যায় তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের উদ্যোগে লাশবাহী ফ্রিজার ভ্যানটি রাঙ্গুনিয়া উপজেলা পরিষদে হস্তান্তর করা হয়।
আজ সোমবার (২৪ মে) দুপুরে ঢাকা সচিবালয় থেকে অনলাইনে যুক্ত হয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রাঙ্গুনিয়া উপজেলা পরিষদে লাশবাহী ফ্রিজার ভ্যানটি হস্তান্তর করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সঞ্চালনায় রাঙ্গুনিয়া প্রান্তে হস্তান্তর অনুষ্ঠানে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, সহকারি কমিশনার (ভুমি) রাজিব চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মাহবুব মিল্কি, ভাইস চেয়ারম্যান আয়েশা আকতারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় ড. হাছান মাহমুদ বলেন, রাঙ্গুনিয়াবাসীর জন্য এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে কয়েক বছর আগে একটি এবং সরকারের পক্ষ থেকেও তিন বছর আগে একটি এম্বুলেন্স দেয়া হয়েছিল। এ দুটি এম্বুলেন্সের মাধ্যমে রাঙ্গুনিয়াবাসী দিন-রাত্রি সেবা পাচ্ছে।
আজ এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে যে লাশবাহী ফ্রিজার ভ্যান উপজেলা পরিষদকে হস্তান্তর করা হলো, সেটিও লাশ বহন ও সংরক্ষণের সংকট নিরসনে সহায়ক হবে বলে আমি আশা করি।
তিনি বলেন, রাঙ্গুনিয়াসহ আশপাশের উপজেলা গুলোর অনেকে প্রবাসে থেকে জীবিকা নির্বাহ করেন। সেখানে অনেকসময় দূর্ঘটনার শিকার হয়ে রেমিটেন্সযোদ্ধারা প্রাণ হারান। তাদের লাশ দেশে আনার পর অনেকসময় ফ্রিজার ভ্যানের অভাবে সমস্যায় পড়তে হয়।
এধরণের মানবিক সহায়তায় শুধু রাঙ্গুনিয়া নয়, আশেপাশের উপজেলাতেও ফ্রিজার ভ্যানটি সেবা প্রদান করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews