1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 12:17 am
Title :
দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা  বাঁশদহা ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী মাস্টার মফিজুর রহমান কুমিল্লার ঘটনায় বিএনপি জামাতের ইন্ধন ছিল-তথ্যমন্ত্রী দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিষয়ে অপপ্রচারের ঘটনায় সাবেক অধ্যক্ষের সংবাদ সম্মেলন

তালতলা আদর্শ মাধ্য. বিদ্যালয়ের ভবন নির্মাণে অনিয়মে বাধা দেওয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচার ও হুমকি প্রভাবশালী ঠিকাদারের

  • আপডেট সময় Saturday, September 18, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ সহ স্যানিটারি পানি সরবরাহ এবং বৈদ্যুতিক কাজে ব্যপকভাবে অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে। অনিয়ম দুর্নীতিতে বাধা দেওয়াই ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নামে অপপ্রচার, হুমকি ধামকি দিচ্ছে প্রভাবশালী ঠিকাদার ও তার ম্যানেজার।

ভুক্তভোগী প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম বলেন, বিদ্যালয়ের ভবন নির্মাণে ব্যাপকভাবে অনিয়ম করা হয়েছে। নিম্নমানের নুনা মাটির ইট, বালি, পুরাতন রড সহ বাতিল সামগ্রীদিয়ে ভবন নির্মাণের কাজ করছিলেন ঠিকাদার ফজলুর রহমান। তাতে বাধা দেওয়ায় ভবনের নির্মাণ কাজ বন্ধ করে আমার নামে বিভিন্ন অপপ্রচার ও হুমকি দিচ্ছে।

১২ বছর ধরে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দ্বায়িত্ব পালন করছি নিষ্ঠার সাথে। শিক্ষক সমাজে যথেষ্ট সন্মান ও রয়েছে আমার। অন্যায়ের প্রতিবাদ করায় আমার সন্মানহানি ও বিদ্যালয় থেকে সরানোর চেষ্টা করছে তারা। এমন দাবি করে প্রধান শিক্ষক আরও বলেন, আমি ওই ঠিকাদার কে চিনিনা। তার সাথে কখনো কথা হয়নি। কথা হয়েছে ঠিকাদার ফজলুর রহমান এর ম্যানেজার আলতাফ হোসেন এর সাথে।

এব্যাপারে জানতে চাইলে ঠিকাদার ফজলুর রহমান এর ম্যানেজার আলতাফ হোসেন বলেন, বিদ্যালয়ের ভবন নির্মাণে কোনো প্রকার দুর্নীতি করা হয়নি। সিডিউল অনুযায়ী কাজ করছি। বরং দুর্নীতির অভিযোগ এনে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম ভবন নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে।

সাতক্ষীরা শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী জাহিদ বিন গফুর জানান, তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের মান ভালো। তবে ঠিকাদার ফজলুর রহমান এর ম্যানেজারের সাথে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মনমালিন্যের কথা শুনেছি। এই কারণে ভবন নির্মাণ কাজ বন্ধ রয়েছে।

তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মনিরুল ইসলাম বলেন, চলতি মাসের ১ তারিখে সভাপতির দ্বায়িত্ব পেয়েছি। চারতলা একাডেমিক ভবন নির্মাণে নিম্ন মূল্যের সামগ্রী ব্যাবহার করছে ঠিকাদার। ভবন নির্মাণে অনিয়ম করায় ঠিকাদার ফজলুর রহমান এর ম্যানেজার আলতাফ হোসেনের সাথে প্রধান শিক্ষকের বিরোধের জেরে কাজ বন্ধ রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews