1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 5:38 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

তালায় ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণে বাধা দিয়েছে প্রতিপক্ষরা

  • আপডেট সময় Sunday, June 13, 2021

স্টাফ রিপোর্টার : তালায় ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ কাজে বাধা দিয়েছে প্রতিপক্ষরা। রবিবার সকাল ৯টায় সাতক্ষীরার তালা উপজেলার শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানাগেছে, তালা উপজেলার শাহাপুর গ্রামের খান রমজান আলীর স্ত্রী আনোয়ারা বেগম রবিবার সকাল ৯টার দিকে তার জমিতে ঘর নির্মাণের উদ্দেশ্যে ইট ফেলে খুটি পোতার কাজ শুরু করলে। প্রতিপক্ষ এনায়েত গাজী ও ছেলে শাহিন গাজী, মৃত- জয়নুদ্দীন মোল্লার ছেরে ওবায়দুল্লাহ এবং রফিকুল মোল্লাসহ ১০/১২ জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে ওই জমিতে এসে আনোয়ারা বেগমের ঘর নির্মান কাজে বাধা দেয়।

এসময় দু’পক্ষের মাঝে কথাকাটাকাটি শুরু হয় এবং উত্তেজনা সৃষ্টি হয়। এসময় তালা থানা পুলিশ খবর পেয়ে এসআই আলমগির হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং উভয় পক্ষ কে জমির কাগজপত্র নিয়ে আগামী ১৭জুন বিকালে তালাথানায় উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেন।

আনোয়ারা বেগম জানান, শাহাপুর গ্রামের মৃত খবিরউদ্দীনের ছেলে মোহাম্মদ গাজী ও মেয়ে আছিয়া বেগমের নিকট থেকে তালা মাঝিয়াড়া মৌজায় ৩২১/৩ খতিয়ানে কোবলা দলিল, ৬২ এসএ ও বিএসএ রেকর্ড মতে ১২৭৭ দাগে ৯ শতক এবং ১২৭৯ দাগে ১০ শতক সর্বমোট ১৯ শতক জমি ২০১১ ও ২০১৩ সালে ক্রয় করে মিউটিশন করেছি। এবং ২০২৭ সাল পর্যন্ত আমি ভূমি অফিসে খাজনা দাখিলা পরিশোধ করেছি।

দীর্ঘদিন যাবত ওই জমিতে ঘেরা-বেড়া দিয়ে জমি সংরক্ষণ করে রেখেছি। আজ আমার জমিতে ঘর নির্মান করতে আসলে প্রতিপক্ষ এনায়েত গাজী ভুয়া ও জাল দলিল তৈরী করে এই জমির মালিক দাবী করছেন। আমি প্রশাসনের যথাযত কতৃপক্ষের নিকট আবেদ জানাই আমার সঠিক কাগজপত্র দেখে সমস্যা সমাধানের অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews