1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 17, 2024, 6:25 am
Title :
খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন সিটি মেয়র সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ ঈদে সড়কে শৃংখলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরার উন্নয়নে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার শ্যামনগরে অসহায় মানুষকে পূঁজি করে লিডার্সের মোহনের বিরুদ্ধে প্রকল্পের টাকা নয় ছয়ের অভিযোগ শিশুদের জন্য সুন্দর ও সহনশীল আচরণ বিষয়ে সুশীলনের অবহিতকরণ সভা সাতক্ষীরা কমিউনিটি গ্রুপের সেলিব্রেশন এবং বাৎসরিক ফটো কনটেস্টের পুরস্কার বিতরণ শ্যামনগরে ইকো-সিস্টেম ব্যবস্থপনা, জেন্ডার ন্যায্যতা ও জলবায়ু পরিবর্তনে গণ-শুনানী

তালায় ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণে বাধা দিয়েছে প্রতিপক্ষরা

  • আপডেট সময় Sunday, June 13, 2021

স্টাফ রিপোর্টার : তালায় ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ কাজে বাধা দিয়েছে প্রতিপক্ষরা। রবিবার সকাল ৯টায় সাতক্ষীরার তালা উপজেলার শাহাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানাগেছে, তালা উপজেলার শাহাপুর গ্রামের খান রমজান আলীর স্ত্রী আনোয়ারা বেগম রবিবার সকাল ৯টার দিকে তার জমিতে ঘর নির্মাণের উদ্দেশ্যে ইট ফেলে খুটি পোতার কাজ শুরু করলে। প্রতিপক্ষ এনায়েত গাজী ও ছেলে শাহিন গাজী, মৃত- জয়নুদ্দীন মোল্লার ছেরে ওবায়দুল্লাহ এবং রফিকুল মোল্লাসহ ১০/১২ জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে ওই জমিতে এসে আনোয়ারা বেগমের ঘর নির্মান কাজে বাধা দেয়।

এসময় দু’পক্ষের মাঝে কথাকাটাকাটি শুরু হয় এবং উত্তেজনা সৃষ্টি হয়। এসময় তালা থানা পুলিশ খবর পেয়ে এসআই আলমগির হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং উভয় পক্ষ কে জমির কাগজপত্র নিয়ে আগামী ১৭জুন বিকালে তালাথানায় উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেন।

আনোয়ারা বেগম জানান, শাহাপুর গ্রামের মৃত খবিরউদ্দীনের ছেলে মোহাম্মদ গাজী ও মেয়ে আছিয়া বেগমের নিকট থেকে তালা মাঝিয়াড়া মৌজায় ৩২১/৩ খতিয়ানে কোবলা দলিল, ৬২ এসএ ও বিএসএ রেকর্ড মতে ১২৭৭ দাগে ৯ শতক এবং ১২৭৯ দাগে ১০ শতক সর্বমোট ১৯ শতক জমি ২০১১ ও ২০১৩ সালে ক্রয় করে মিউটিশন করেছি। এবং ২০২৭ সাল পর্যন্ত আমি ভূমি অফিসে খাজনা দাখিলা পরিশোধ করেছি।

দীর্ঘদিন যাবত ওই জমিতে ঘেরা-বেড়া দিয়ে জমি সংরক্ষণ করে রেখেছি। আজ আমার জমিতে ঘর নির্মান করতে আসলে প্রতিপক্ষ এনায়েত গাজী ভুয়া ও জাল দলিল তৈরী করে এই জমির মালিক দাবী করছেন। আমি প্রশাসনের যথাযত কতৃপক্ষের নিকট আবেদ জানাই আমার সঠিক কাগজপত্র দেখে সমস্যা সমাধানের অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews