1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 6:26 am

তালায় প্রতিবন্ধী আপনের পাশে দাঁড়ালো গ্রীন ম্যান

  • আপডেট সময় Sunday, March 21, 2021

আজমল হোসেন জুয়েল, তালা প্রতিনিধি : তালা উপজেলা নগরঘাটা গ্রামে বসবাসকারী দরিদ্র পিতার জেষ্ঠ পুত্র আবির হোসেন আপন (১১)। জন্ম থেকে হাঁটা-চলা, কথা বলা কোনটাই পারে না সে। সাতক্ষীরা সদর হাসপাতালসহ জেলার কয়েকজন শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের থেকে চিকিৎসা নিয়েছেন।

পরিবারের আর্থিক স্বচ্ছলতা না থাকায় তাকে একটি হুইল চেয়ার কিনে দেয়া সম্ভব হচ্ছিলো না। পরবর্তিতে চিকিৎসা সেবা নিতে নিতে আর্থিকভাবে অসহায় আপনের পরিবারের পাশে দাঁড়ালো গ্রীন ম্যান নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। শনিবার (২০ মার্চ) গ্রীন ম্যান পরিবারের সদস্যরা একটি নতুন হুইল চেয়ার উপহার দেয় আপনকে। এ সময় গ্রীন ম্যান সংগঠনের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ইমরান রাব্বি, মেহেদী হাসান সজীব, মুশফিকুর রহমান, সুজয় চক্রবর্ত্তী, সাকিব খান, ফাহিম খান প্রমুখ।

গ্রীন ম্যান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান রাব্বি জানান, ‘সুবিধাবঞ্চিত শিশুদের যদি সঠিক পরিচর্যা ও যতœ নেয়া হয়, তাহলে তারাও একদিন দেশের সম্পদে পরিণত হবে। আমরা সর্বদা আমাদের সাধ্যমত এই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার চেষ্টা করবো।’

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে “শান্তিতে, শিক্ষায়, সবুজায়নে আমরা” এই মূলমন্ত্র সামনে রেখে তালা উপজেলার শিক্ষা, পরিবেশ ও সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করে যাচ্ছে গ্রীন ম্যান সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews