1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 12:44 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

তালায় ভ্রাম্যমান আদালতের ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

  • আপডেট সময় Tuesday, June 15, 2021

আজমল হোসেন জুয়েল, তালা প্রতিনিধি : তালার বালিয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনার ভয় দেখিয়ে বেকারী মালিকের কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। আর এ ঘটনার সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু জড়িত বলে ভুক্তভোগীদের অভিযোগ।

ঘটনাটি ঘটেছে, গত ১৩ জুন বিকালে তালা উপজেলার খেশরা ইউনিয়নের বালিয়া গ্রামে। এ বিষয়ে গতকাল ১৪ জুন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছে বালিয়া গ্রামের রাসেল সরদার।

লিখিত অভিযোগে তালা উপজেলার বালিয়া গ্রামের ইব্রাহিম সরদারের পুত্র রাসেল সরদার জানান, ১৩ জুন বিকাল সাড়ে ৫টার দিকে বালিয়া এলাকায় অবস্থিত রাসেল সরদারের বেকারী ফ্যাক্টারীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার কথা বলে স্থানীয় খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু এসিল্যান্ড সাহেবের (০১৭৫৯ ৩৪৫৭০৭) মোবাইল নাম্বার দিয়ে মিটিয়ে নেওয়ার জন্য বলেন।

উক্ত ফোনে যোগাযোগ করলে কথিত এসিল্যান্ড আর একটি ফোন নম্বার দিয়ে ইউএনও’র সহিত কথা বলতে বলেন। কথিত ইউএনও (০১৬৬০ ১৫১৩১১) নাম্বারে কথা বললে তিনি বলেন, চেয়ারম্যান সাহেবের সাথে কথা হয়েছে, উনি জানিয়েন আপনারা গরীব লোক তাই বিকাশে ২০ হাজার টাকা দেন, তাহলে আপনার নাম টা কেটে দেওয়া হবে। নইলে
ভ্রাম্যমান আদালতে জরিমানা সহ জেল দেওয়ার হুমকী দেয়। এ সময় ভুক্তভোগী তাদের বিকাশ একাউন্টে ১০ হাজার টাকা পাঠিয়ে দেন।

এ বিষয়ে তালার খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু জানান, আমি তাদের বিকাশ করতে বলিনি। আমি শুধু যোগাযোগ করে আমাকে জানাতে বলেছিলাম।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল -হাসান জানান, এটা একটা প্রতারক চক্র, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews