1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 7:32 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

তালায় হিন্দু প্রেমিকের বাড়িতে মুসলিম প্রেমিকার অনশন

  • আপডেট সময় Tuesday, March 30, 2021

আজমল হোসেন জুয়েল, তালা প্রতিনিধি : তালায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনা ঘটেছে। সোমবার রাতে তালা উপজেলার ফলেয়া গ্রামের রাম প্রসাদ বসাকের লম্পট ছেলে শুভ বসাকের বাড়ি এই অনশনের ঘটনা ঘটে। লম্পট শুভ বসাক সদ্য এস এস সি পাস করে খুলনা পাবলিক কলেজে লেখা-পড়া করে।

একই গ্রামের তালার মাগুরা আইডিয়াল কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী ও মুসলিম সম্ভ্রান্ত পরিবারের মেয়ে এ কান্ড ঘটায়। তবে মেয়ের পরিবারের অভিযোগ লম্পট শুভ বসাকের অত্যাচারে মেয়েকে বাড়ি রাখতে পারেনি মেয়ের পরিবার। দিনের পর দিন তাকে উতক্ত করেই চলেছে। তবে ছেলে পক্ষ স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে বিষয়টি ধামাচাপা দেওয়ার পায়তারা করছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এঘটনায় এলাকায় ব্যাপক গুঞ্জুন সৃষ্টি হয়েছে।

মেয়েটির পরিবারের সদস্যরা জানান, স্কুলে পড়া কালিন শুভ বসাক তার পিছু নেয়। দীর্ঘদিন তাকে উত্তাক্ত করে। তার এই উত্তাক্তের বিষয় জানতে পেরে মেয়েকে হত ২ মাস আগে উপজেলার জিয়ালানলতা গ্রামে বোনের বাসায় রাখা হয়। সেখানেও সে প্রতিনিয়ত হানা দিতে থাকে। গত রবিবার বিকালে তাকে ফুসলিয়ে মটর সাইকেলে করে খুলনায় নিয়ে যায় এবং সেখানে রাত্রি যাপন করে শুভ বসাক।

পরের দিন গ্রামের বাড়ি ফলেয়ায় নিয়ে আসে মেয়েটিকে। পরে মেয়েটি লোক লজ্জার ভয়ে শুভ বসাকের বাড়িতে উঠে বসে এবং তার সাথে এমন প্রতারণার প্রতিবাদ জানায়। এসময় গরীব অসহায় মেয়েটির ভবিষ্যৎ কি হবে এমনি ভাবনায় পরিবার। এমন জঘন্য কাজের জন্য প্রশাসনের উদ্বর্তন কর্তৃপক্ষের নিকট বিচার দাবি করেন তারা।

ছেলের বাবা রামপ্রসাদ বসাক জানান, মেয়েটি আমার ছেলের সাথে লেখাপড়া করতো। সেই থেকে তাদের প্রেমের সম্পর্ক। মেয়েটি নিজের ইচ্ছায় আমার বাড়িতে উঠে বসেছে। আমি তার পরিবারের কাছে হস্তান্তর করবো।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ছেলে পক্ষের বাড়িতে গেছে। বিষয়টি তদন্ত চলছে তবে উভয় পক্ষ মিমাংসা করার জন্য সময় নিয়েছে। মেয়ে পক্ষের এখনো কোন অভিযোগ ফাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews