1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 22, 2021, 9:39 am
Title :
সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা বড় ব্যবধানে জেতায় সুপার টুয়েলভে খেলার টিকেটও পেয়ে গেল টাইগাররা ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে-প্রধানমন্ত্রী সাতক্ষীরায় প্রথম আলোর বন্ধুসভার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শিশু দিবাযত্নকেন্দ্র আইন সুবিধাবঞ্চিত শিশুদের প্রয়োজন মেটাবে – চসিক প্রধান নির্বাহী ছেলের হাতে মার খেয়ে হাসপাতালে এলেন সাতক্ষীরার মুক্তিযুদ্ধের সংগঠক আ’লীগ নেতা বজলুর রহমান পাটকেলঘাটার শাকদহে যাত্রীবাহি বাস খাদে : সুপার ভাইজার নিহত : আহত ১০ সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পাটির বিক্ষোভ যারা ইসলামের কথা বলে হানাহানিতে লিপ্ত হয়, এদের ব্যাপারে সতর্ক থাকতে হবে-তথ্যমন্ত্রী  ডিবি ইউনাইটেড হাইস্কুলে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত

থার্টিফার্স্ট নাইটে ডিজে পার্টি করা যাবে না, সমস্ত বার বন্ধ থাকবে : ডিএমপি কমিশনার

  • আপডেট সময় Tuesday, December 22, 2020

নিউজ ডেস্ক : ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বিপিএম (বার) জানিয়েছেন, খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব ‘বড়দিন’ ও ইংরেজি নববর্ষ ‘থার্টি ফার্স্ট নাইট’কে ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। থার্টি ফার্স্টে কোনো ডিজে পার্টি করা যাবে না, সন্ধ্যার পর থেকে বার বন্ধ থাকবে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুর ১২টায় ডিএমপি হেডকোয়ার্টার্সে বড়দিন ও থার্টি ফার্স্ট নাইট-২০২০ উদযাপন উপলক্ষে আইন- শৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত এক সমন্বয় সভায় এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম সকলকে বড়দিন ও থার্টি ফার্স্ট নাইটের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে বিভিন্ন দেশে অনুষ্ঠানসমূহ সীমিত আকারে পালন করা হচ্ছে। প্রচুর সংখ্যক লোক কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার কারণে লন্ডনে গ্রেড-৪ লকডাউন চলছে। তাই বাংলাদেশেও স্বাস্থ্যবিধি মেনে সকল প্রকার অনুষ্ঠান সীমিত আকারে পালিত হচ্ছে।

তিনি বলেন, খ্রিস্টান সম্প্রদায়ের বড়দিন উপলক্ষে চার্চে সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করা হবে। পাশাপাশি খ্রিষ্টান অধ্যুষিত এলাকা ও প্রতিষ্ঠানে অতিরিক্ত নজরদারি ও নিরাপত্তার ব্যবস্থা করা হবে। চার্চগুলোতে এলাকা ভিত্তিক বিভিন্ন সময়ে একাধিক প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করলে ভাল হবে।

থার্টি ফার্স্ট এর নিরাপত্তা উপলক্ষে ডিএমপি কমিশনার বলেন, উন্মুক্ত স্থানে লোক সমাগম ও কোন পার্টি করতে দেয়া হবে না। হোটেলে ডিজে পার্টির নামে কোন স্পেস বা কক্ষ ভাড়া দেয়া যাবে না। সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে হোটেলগুলোতে নিজস্ব ব্যবস্থাপনায় অনুষ্ঠান করতে পারবে। তবে কোন ক্রমেই ডিজে পার্টি করতে দেয়া হবে না। হোটেলগুলোতে অনুষ্ঠানের কারণে রাস্তায় যেন অতিরিক্ত যানজটের সৃষ্টি না হয় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় এবং অন্য কোন শিক্ষা প্রতিষ্ঠানে থার্টি ফার্স্ট নাইটে অনুষ্ঠান করা যাবে না।

কমিশনার আরও বলেন, থার্টি ফার্স্ট নাইটে সন্ধ্যা থেকে বারগুলো বন্ধ থাকবে। সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দোকান-পাট খোলা রাখা যাবে। তবে যথারীতি রাত ৮টার পর সকল ফাস্টফুড দোকানসহ মার্কেট বন্ধ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews