1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:56 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলামের স্ত্রী আনোয়ারা খাতুন আর নেই!

  • আপডেট সময় Saturday, September 18, 2021

দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিএম নুর ইসলামের স্ত্রী আনোয়ারা খাতুন হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি শনিবার রাত আড়াই টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৭) বছর। মৃত্যুকালে ২ছেলে, ১ মেয়েসহ আত্মীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুর ২টায় সাতক্ষীরা শহরের মেহেদীবাগ মাসজিদে কুবায় মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে আনোয়ারা খাতুনের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক জ্ঞাপন করে বিবৃতি প্রদান করা হয়েছে। এসব বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

সাতক্ষীরা জেলা বিএনপি:
দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নুর ইসলামের সহধর্মিনীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ তিনি মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী স্বাক্ষরিত এক বার্তায় এ শোক জানানো হয়।

দৈনিক পত্রদূত পরিবার:
দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক জিএম নুর ইসলামের সহধর্মিনীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক পত্রদূত পরিবার। বিবৃতিতে মরহুমার আত্মার শান্তি কামনা এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

সাতক্ষীরা প্রেসক্লাব:
সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থসম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, এম শাহীন গোলদার, মাছুদুর জামান সুমনসহ সকল সদস্য।

সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম:
শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম রেজি: নং ৫৮৩/০৪) এর সভাপতি মো: শহিদুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস, সহ-সভাপতি কাজী নাছির উদ্দীন, যুগ্ম-সম্পাদক শেখ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: জিয়াউর রহমান জিয়া, অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ, কার্য নির্বাহী সদস্য মো: আবুল কালাম, খন্দকার আনিছুর রহমান তাজু, আরীফ মাহমুদ, মো: আব্দুল মতিন, মো: হেলাল উদ্দীন, কাজী ফখরুল ইসলাম রিপন ও এএইচএম তুমু প্রমুখ।

সাতক্ষীরা রিপোটার্স ক্লাব:
সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী মোক্তার হোসেন, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: জাহিদুর রহমান (পলাশ) কোষাধ্যক্ষ শাহারিয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews