1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 12:48 pm

দেবহাটার আকবর দম্পত্তির উপ-সচিব পদে পদোন্নতি

  • আপডেট সময় Monday, March 8, 2021

দেবহাটা প্রতিনিধি : সস্ত্রীক উপ-সচিব পদে পদোন্নতি পেয়েছেন দেবহাটার কৃতি সন্তান আকবর হোসেন। তিনি উপজেলার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের আবুল হোসেনের পুত্র। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারিকৃত আদেশে আকবর হোসেন ও তার স্ত্রী উম্মে হাবিবা উপ সচিব পদে পদোন্নতির বিষয়টি নিশ্চিত করা হয়। জারিকৃত আদেশে সিনিয়র সহকারী সচিব থেকে উপ সচিব পদে সর্বমোট পদোন্নতি পেয়েছেন ৩৩৭ কর্মকর্তা।

যার মধ্যে আকবর হোসেন ও তার সহধর্মীনি উম্মে হাবিবা একই সাথে পদোন্নতি লাভ করেন। আকবর হোসেন বর্তমানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে এবং তার সহধর্মীনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভিাগে দায়িত্বরত আছেন। ২০০৮ সালে ২৭তম বিসিএস’এ যোগদান করেন আকবর হোসেন ও তার সহধর্মীনি।

আকবর হোসেন শুরুতে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে পরে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে, প্রধান মন্ত্রীর কার্যালয়ে, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ সরকারের বিভিন্ন পর্যয়ের দায়িত্ব পালন করেন। অতি সুনামের সাথে দায়িত্বপালন করায় বর্তমানে তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী সচিব থেকে উপসচিব পদে পদোন্নতি পেয়েছেন।

তার সহধর্মীনি উম্মে হাবিবাও ২৭ তম বিসিএস’র অফিসার হিসেবে সর্বপ্রথম ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। পরে মাগুরা, বাগেরহাট সহ বিভিন্ন জেলায় দায়িত্ব পালন করেন। এরআগে তিনি নরসিংদীতে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভিাগে দায়িত্বরত আছেন। তাদের এই পদোন্নতি প্রাপ্তিতে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ উপজেলার সকল শ্রেণি পেশার মানুষ তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews