1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 4, 2021, 12:54 am
Title :
তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল’র পিতা মোঃ জিরাব্দী মোড়ল (৯২) আর নেই! আশাশুনিতে পল্লীবিদ্যুতের ব্যাপক লোড শেডিং জনদূর্ভোগ চরমে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা টি-টুয়েন্টিতে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি

দেবহাটায় করোনায় যুবকের মৃত্যু, একদিনে আক্রান্ত-১১

  • আপডেট সময় Thursday, June 17, 2021
মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : সাতক্ষীরার দেবহাটায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অজয় মন্ডল (৩৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দক্ষিন পারুলিয়া জেলিয়াপাড়া গ্রামের বলাই মন্ডলের ছেলে।
বৃহষ্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতে তীব্র শ্বাসকষ্টে মৃত্যু হয় অজয়ের। তার ছোটভাই অনুপ মন্ডলও (৩০) করোনাক্রান্ত হয়ে বর্তমানে একই বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।
অজয় মন্ডলের স্বজনরা জানান, বিগত কিছুদিন যাবৎ অজয় মন্ডল তীব্র জ্বর, সর্দি, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গে ভুগলিছেন। নমুনা পরীক্ষা করালে রবিবার (১৩ জুন) তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকে হাসপাতালে ভর্তি না হয়ে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন।
মঙ্গলবার (১৫জুন) তার ছোটভাই অনুপ মন্ডলেরও করোনা ভাইরাস শনাক্ত হলে তাদের বাড়িটি দ্বিতীয় দফায় লকডাউন ঘোষনা করে উপজেলা প্রশাসন। বৃহষ্পতিবার সকাল থেকে অজয়ের শ্বাসকষ্ট বাড়তে থাকলে উদ্বিগ্ন হয়ে পড়ে স্বজনেরা।
একপর্যায়ে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতাল সাতক্ষীরা মেডিকেল কলেজে নেয়ার সিদ্ধান্ত হলেও অ্যাম্বুলেন্স পৌঁছানোর আগেই তীব্র শ্বাসকষ্টে মৃত্যু হয় অজয়ের। এনিয়ে এপর্যন্ত দেবহাটা উপজেলাতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭জনের মৃত্যু হয়েছে।
অন্যদিকে গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাব টেস্টে আরোও ১৩ জনের শরীরে মহামারী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ১১জন দেবহাটা উপজেলার বাসিন্দা এবং বাকি দুজন কালীগঞ্জের নলতা ও সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার বাসিন্দা।
দেবহাটায় সর্বশেষ করোনাক্রান্ত ১১জন হলেন, সখিপুরের মঞ্জুরুল ইসলাম (২৫), একই গ্রামের আজিজুল (৫৪), মাঘরীর মহাসিন আলী (৫৭), পাঁচপোতার ফজিলা (৬০), ধোপাডাঙ্গার জাহাঙ্গীর (৪৫), পারুলিয়ার শাহজানপুরের সালমা (৪৫), চালতেতলার রাবেয়া বেগম (৬০), খেজুরবাড়িয়ার মোজাফ্ফর (৪২), কুলিয়ার বহেরার সাঞ্জুয়ারা (৪৫), নওয়াপাড়ার জগন্নাথপুরের সাইফুল ইসলাম (৪৮) এবং আষ্কারপুরের ওমর উদ্দীন (৬৫)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews