1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
February 26, 2024, 9:08 pm
Title :
কালিগঞ্জে সঃপঃ শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন : সুমন সভাপতি, তাহের সম্পাদক মহাপরিচালকের ব্যাজে ভূষিত হলেন দেবহাটার বীরু কানাডায় কনসুলেট জেনারেল হলেন দেবহাটার ফারুক হোসেন তিন পদে লোক নিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ সাতক্ষীরায় উত্তরণের প্রকল্প পরিদর্শন ও সংসদ সদস্যদের সাথে সিমাভীর ম্যানেজিং ডাইরেক্টর’র মতবিনিময় পাটকেলঘাটায় ২০ পিচ ইয়াবা সহ যুবক আটক আগামীকাল পবিত্র শবে বরাত প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে -শেখ সালাহউদ্দিন জনগণের পাশে থেকে একটি উন্নত ও সমৃদ্ধশালী তালা-কলারোয়া গড়ার প্রত্যয় :এমপি স্বপন কালিগঞ্জের পল্লীতে ঘের করতে গিয়ে দুই সংবাদকর্মী ষড়যন্ত্রের স্বীকার

দেবহাটায় ছয় মাসে ২৬ মামলায় ৩৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার : মাদকদ্রব্য উদ্ধার

  • আপডেট সময় Tuesday, July 6, 2021

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : সাতক্ষীরার দেবহাটায় মাদকদ্রব্যের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। প্রতিনিয়ত উপজেলা জুড়ে চলছে পুলিশের মাদক বিরোধী অভিযান। চলমান এ অভিযানে আইনের আওতায় আসছে মাদক কারবারীরা, কমেছে বিকিকিনি ও মাদকদ্রব্যের চোরাচালান। ফলে মাদক রোধে পুলিশের প্রতি আস্থা ফিরেছে সর্বসাধারণের।

সোমবার (৫জুন) রাতেও অভিযান চালিয়ে আব্দুর রহিম গাজী (৪৫) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুর রহিম গাজী উপজেলার নাংলা গ্রামের মৃত রমজান গাজীর ছেলে।

দেবহাটা থানার ওসি বিপ্লব সাহার নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৮টার দিকে এসআই নয়ন চৌধূরী ও এসআই আসিফ মাহমুদসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে জগন্নাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা (নং-০৩) দায়ের শেষে মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আব্দুর রহিম গাজীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া অব্যাহত মাদক বিরোধী অভিযানে গত ছয় মাসে দেবহাটা থানায় রূজুকৃত ২৬টি মাদকের মামলায় ৩৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি এসব অভিযানে প্রায় ৫ কেজি গাঁজা, ২৮৩ বোতল ফেন্সিডিল, ৫৬৯ পিচ ইয়াবা ও তিন লিটার চোলাই মদও উদ্ধার করা হয়েছে।

ওসি বিপ্লব সাহা বলেন, দেবহাটা থানা এলাকায় মাদকের বিকিকিনি ও চোরাচালান রোধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। মাদকের কুফল জনসম্মুখে তুলে ধরে প্রত্যেক এলাকায় জনসচেতনতা সৃষ্টিতে নিয়মিত সভা, সেমিনারের মাধ্যমে পুলিশকে সহায়তার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধ করা হচ্ছে।

একইসাথে নিয়মিত অভিযানের মাধ্যমে মাদক কারবারীদের আইনের আওতায় আনা হচ্ছে। সময় থাকতে মাদক ব্যবসায়ীদের অবৈধ ব্যবসা ছেড়ে সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফেরার আহ্বান জানিয়ে ওসি বলেন, যারা মাদক ব্যবসা পরিহার করে ভালো হয়ে যাবে তাদেরকে সাদরে গ্রহন করা হবে, অন্যথায় কঠোর হস্তে এসব মাদক ব্যবসায়ীদের দমন করা হবে বলেও হুশিয়ারী করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews