1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 15, 2021, 12:08 pm

দেবহাটায় জমিজমা সংক্রান্ত মারপিটে মুক্তিযোদ্ধাসহ আহত-৫

  • আপডেট সময় Thursday, April 29, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার কোমরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় মুজিবর রহমান (৭১) নামের এক মুক্তিযোদ্ধাসহ দুপক্ষের ৫জন আহত হয়েছেন। বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার কোমরপুরে এ মারপিটের ঘটনা ঘটে।

মারপিটে আহতরা হলেন উত্তর কোমরপুর গ্রামের মুক্তিযোদ্ধা মুজিবর রহমান, তার ছেলে জাহিদুল ইসলাম, প্রতিপক্ষ মৃত খোশ এলাহেন মোল্যার ছেলে আলহাজ্ব লুৎফর রহমান, তার ছেলে ময়নুদ্দীন ও ভাই সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান। আহতরা বর্তমানে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মুক্তিযোদ্ধা মুজিবর রহমান ও অপর পক্ষ আলহাজ্ব লুৎফর রহমানের পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। কাগজপত্রের বলে বিরোধপূর্ন ওই জমির মালিকানা দাবী করে বৃহষ্পতিবার সকালে জমিতে যান মুক্তিযোদ্ধা মুজিবর ও তার দুই ছেলে জাহিদুল ইসলাম ও জাহাঙ্গীর কবির।

সেসময়ে প্রতিপক্ষ লুৎফর রহমান, তার ছেলে মঈনুদ্দীন ও ভাই সাবেক ইউপি সদস্য মিজানুর রহমানের সাথে মারপিটের ঘটনা ঘটে। এতে দুপক্ষের ৫জন আহত হন। আহতদের মধ্যে মুক্তিযোদ্ধা মুজিবর ও তার ছেলে জাহিদুলের অবস্থা বেশি গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, মারপিটে দুপক্ষই কমবেশি আহত হয়েছে বলে জানতে পেরেছি। আহতরা প্রত্যেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মারপিটের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুপক্ষের কেউ এখনো লিখিত অভিযোগ দেননি, অভিযোগ পেলে তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews