1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 15, 2021, 11:44 am

দেবহাটায় পিকআপ সহ গলদা চিংড়ীর রেণু জব্দ

  • আপডেট সময় Thursday, April 22, 2021
দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় একটি মিনি পিকআপসহ ৪৪ পলিব্যাগ গলদা চিংড়ীর রেনু পোনা জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার কুলিয়া আশুমার্কেট মোড়ে এসআই হাফিজের নেতৃত্বাধীন চেকপোষ্টে গলদা চিংড়ীর রেণুপোনা সহ ওই মিনি পিকআপটি জব্দ করা হয়।
পরে বিজ্ঞ আদালতের অনুমতি ক্রমে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ, সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী, এসআই আবু হানিফ, আব্দুর জব্বার, মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে জব্দকৃত গলদার রেনু পোনা ইছামতি নদীতে অবমুক্ত করেন।
জব্দকৃত পিকআপে থাকা ৪৪টি পলিব্যগ ভর্তি এসব গলদা চিংড়ীর রেণু পোনা চোরাকারবারীরা অবৈধভাবে ভারত থেকে দেশে আনায়ন করেছিল উল্লেখ করে দেবহাটা থানার ওসি বিপ্লব সাহা বলেন, পিকআপটি গলদা চিংড়ীর রেণু পোনা বহন করে সাতক্ষীরা হয়ে ফকিরহাট যাচ্ছিল বলে ধারনা করা হচ্ছে।
চেকপোস্ট চলাকালীন পুলিশ সদস্যরা সেগুলো কুলিয়া আশুমার্কেট থেকে জব্দ করে। ৪৪টি পলিব্যাগে থাকা প্রায় অর্ধকোটি গলদা চিংড়ীর পোনার আনুমানিক মুল্য কয়েক লক্ষ টাকা বলেও জানান ওসি।
জব্দকৃত এসব গলদা চিংড়ীর রেণু পোনা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ উপজেলার চোরাকারবারী পরিমল ও সদর উপজেলার গয়েশপুর এলাকার অপর চোরাকারবারী আনারুল ইসলাম যোগসাজোশে ভারত থেকে দেশে এনে ফকিরহাটসহ বাইরের বিভিন্ন জেলায় পাচার করে আসছিল বলে নির্ভরযোগ্য একাধিক সুত্রে জানা গেছে।
এঘটনায় চোরাচালানের সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews