1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 12:37 pm
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

দেবহাটায় বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট সময় Sunday, August 1, 2021
মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : দেবহাটার গাজীরহাটে রপ্তানীযোগ্য বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় তিন মৎস্য ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার বেলা ১১টার দিকে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বাপ্পী দত্ত রনি এ অভিযান পরিচালনা করেন।
অভিযানের আগমুহুর্তে গাজীরহাট মৎস্য সেডের দক্ষিন পূর্ব পাশে হাফিজিয়া মাদরাসার নিচতলায় বাইরে থেকে তালাবদ্ধ তিনটি মাছঘরের ভিতরে ইঞ্জেকশনের সিরিঞ্জের মাধ্যমে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করছিল অসাধু ব্যবসায়ীরা। ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে ওইসব মাছ ঘরের তালাগুলো ব্যবসায়ীরা স্বেচ্ছায় খুলে না দেয়ায় বাধ্য হয়ে দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে মোবাইল কোর্ট টিম।
এসময় পানি, তরল ফিটকিরি ও জেলি পুশকৃত ৩০ কেজি ৭শ গ্রাম রপ্তানীযোগ্য বাগদা চিংড়ি জব্দ এবং ইঞ্জেকশনের সিরিঞ্জ, ফিটকিরি ও জেলিসহ পুশের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
পরে জব্দকৃত বাগদা চিংড়ি জনসম্মুখে রাস্তার ওপর ট্রাকের চাকায় পিষে বিনষ্ট করা হয়। পাশাপাশি রপ্তানীযোগ্য বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইনে তিন অসাধূ মৎস্য ব্যবসায়ী কাশেম ওরফে বাবুল, আল-আমিন ও হাসানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews