1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 8:05 am
Title :
কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কলারোয়ায় আরও ৪ ব্যক্তির করোনা শনাক্ত : শনাক্তের হার শতকরা-২৩ ভাগ অতিবৃষ্টিতে তলিয়ে গেছে সাতক্ষীরা শহর সহ নিম্নাঞ্চল

দেবহাটায় ভূমিহীন পরিবারের উপর হামলা, আহত-১

  • আপডেট সময় Tuesday, May 25, 2021

স্টাফ রিপোর্টার : দেবহাটার চারকুনিতে ভূমিহীন পরিবারের উপর হামলার ঘটনায় জামাত আলী মোড়ল (৫৮) নামের এক বৃদ্ধ আহত হয়েছেন। আহত জামাত মোড়ল চারকুনি গ্রামে মৃত মোহর আলী মোড়লের ছেলে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। সোমবার রাত ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

এঘটনায় জামাত মোড়লের ভাতিজা সুরত আলী বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ সহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, কামিনীবসু গ্রামের সাইফুল শেখের ছেলে আবু বকর শেখ, আবুজার শেখ, ঢেপুখালী গ্রামের মৃত আকরাম শেখের ছেলে মারুফ হোসেন, ফারুক হোসেন, মুজাহিদ হোসেন, নোড়ারচক গ্রামের মুর্শিদ গাজীর ছেলে মনিরুল ইসলাম, ওমর আলী গাজীর ছেলে শহিদুল ইসলাম, চারকুনি গ্রামের মোহাম্মদ মোল্যার ছেলে রিপন হোসেন, নোড়ারচকের নুর আলী সরদারের ছেলে শাহিনুর হোসেন ও কামিনীবসুর আনিছুর রহমানের ছেলে জাহিদ হোসেন গংয়ের সাথে তাদের পূর্ব বিরোধ চলে আসছিল।

সোমবার রাত ৯টার দিয়ে উল্লেখিত ব্যাক্তিসহ অজ্ঞাতনামা আরোও কয়েকজন ব্যাক্তি মিলে লাঠিশোঠা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদী সুরত আলীর ছেলে আব্দুল হালিমকে মারপিট করতে উদ্যোত হয়। একপর্যায়ে সে প্রানভয়ে পালিয়ে নিজ বাড়ি গিয়ে ঘরের দরজা আটকে আশ্রয় নেয়।

এসময় হামলাকারীরা তাকে হুমকি ধামকি দিয়ে পাশ্ববর্তী বাদীর ভাতিজা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের বাড়িতে গিয়েও হামলা চালায়। এসময় সাইফুল ইসলামও প্রান বাঁচাতে বাড়ীর গেইট আটকে দিলে হামলাকারীরা লাঠিশোঠা ও দেশীয় অস্ত্র দিয়ে সাইফুল ইসলামের বাড়ীর গেইট সহ বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে এবং প্রান নাশের হুমকি দিতে থাকে।

এসময় সাইফুল ইসলামের বৃদ্ধ চাচা জামাত আলী মোড়ল ঘর থেকে বেরিয়ে প্রতিবাদ করতে গেলে হামলাকারীরা ইট দিয়ে তার মাথায় আঘাত করে। একপর্যায়ে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধ জামাত মোড়ল মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, নোড়ারচকের ভূমিহীন জনপদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে চলমান বিরোধের জেরে পৃথক হামলার ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। তদন্ত পরবর্তী দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews