1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 6:08 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

দেবহাটায় মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট সময় Saturday, June 19, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় রোজিনা খাতুন (৪৮) ও ফারুক হোসেন (৩৬) নামের এক মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে এএসআই রশিদুল ইসলাম ও এএসআই সোহেল উদ্দীনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত রোজিনা খাতুন উপজেলার বহেরা পাটনীপাড়া এলাকার শাহজান আলীর স্ত্রী এবং ফারুক হোসেন তার ছেলে।

গ্রেপ্তারকৃত মা-ছেলে উভয়েই জিআর ১১৪/১৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এলাকাবাসী জানায়, বিগত ৫/৬ বছর আগে মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল কুলিয়া ইউনিয়নটি।

সে সময়ে ফারুক হোসেন, তার ছোট ভাই মিলন, বাবা শাহজান আলী ও মা রোজিনা খাতুন প্রত্যেকেই মাদকের ব্যবসার সাথে জড়িত ছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর অব্যহত অভিযানে একাধিকবার গ্রেপ্তারসহ তাদের পরিবারের প্রায় প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও ছিল।

কিন্তু বিগত কয়েক বছর এ পরিবারটি সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরতে মাদক ব্যবসা পরিহার করে। সেই থেকে মাহিন্দ্রা চালিয়ে পরিবারের ভরনপোষন ও পূর্বের মামলার খরচ যুগিয়ে আসছিল ফারুক হোসেন। এরইমধ্যে পূর্বের একটি মামলায় ফারুক ও তার মায়ের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি হলে শনিবার ভোররাতে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে ফারুক হোসেন ও তার মাকে গ্রেপ্তার করে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews