1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 2, 2021, 7:05 pm
Title :
সাতক্ষীরায় শিশুদের পুষ্টিমান নিশ্চিতে ‘রাইট টু গ্রো’ প্রকল্প ভারতে আঘাত হানতে যাচ্ছে ঘূর্ণিঝড় জাওয়াদ সরুলিয়া ইউপি চেয়ারম্যানকে পাটকেলঘাটা মোবাইল ব্যাংকিং রিচার্জ সমিতির ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের চাষাবাদ পদ্ধতি এবং বীজ উৎপাদন ও সংরক্ষণ বিষয়ে কৃষক প্রশিক্ষণ কুলিয়ায় আছাদুল হক ও আসাদুল ইসলামের সমর্থকদের মধ্যে ফের মারপিট; আহত-৪ নারী নির্যাতন বন্ধে ব্র্যাকের প্রচারিভাযান মোংলা বন্দরের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাতক্ষীরায় বিশ্ব এইডস দিবস পালন সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন

দেবহাটায় মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট সময় Saturday, June 19, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় রোজিনা খাতুন (৪৮) ও ফারুক হোসেন (৩৬) নামের এক মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে এএসআই রশিদুল ইসলাম ও এএসআই সোহেল উদ্দীনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত রোজিনা খাতুন উপজেলার বহেরা পাটনীপাড়া এলাকার শাহজান আলীর স্ত্রী এবং ফারুক হোসেন তার ছেলে।

গ্রেপ্তারকৃত মা-ছেলে উভয়েই জিআর ১১৪/১৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এলাকাবাসী জানায়, বিগত ৫/৬ বছর আগে মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল কুলিয়া ইউনিয়নটি।

সে সময়ে ফারুক হোসেন, তার ছোট ভাই মিলন, বাবা শাহজান আলী ও মা রোজিনা খাতুন প্রত্যেকেই মাদকের ব্যবসার সাথে জড়িত ছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর অব্যহত অভিযানে একাধিকবার গ্রেপ্তারসহ তাদের পরিবারের প্রায় প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও ছিল।

কিন্তু বিগত কয়েক বছর এ পরিবারটি সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরতে মাদক ব্যবসা পরিহার করে। সেই থেকে মাহিন্দ্রা চালিয়ে পরিবারের ভরনপোষন ও পূর্বের মামলার খরচ যুগিয়ে আসছিল ফারুক হোসেন। এরইমধ্যে পূর্বের একটি মামলায় ফারুক ও তার মায়ের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি হলে শনিবার ভোররাতে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে ফারুক হোসেন ও তার মাকে গ্রেপ্তার করে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews