1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 9:29 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

দেবহাটায় মা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট সময় Saturday, June 19, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় রোজিনা খাতুন (৪৮) ও ফারুক হোসেন (৩৬) নামের এক মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেপ্তারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে এএসআই রশিদুল ইসলাম ও এএসআই সোহেল উদ্দীনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত রোজিনা খাতুন উপজেলার বহেরা পাটনীপাড়া এলাকার শাহজান আলীর স্ত্রী এবং ফারুক হোসেন তার ছেলে।

গ্রেপ্তারকৃত মা-ছেলে উভয়েই জিআর ১১৪/১৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। এলাকাবাসী জানায়, বিগত ৫/৬ বছর আগে মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল কুলিয়া ইউনিয়নটি।

সে সময়ে ফারুক হোসেন, তার ছোট ভাই মিলন, বাবা শাহজান আলী ও মা রোজিনা খাতুন প্রত্যেকেই মাদকের ব্যবসার সাথে জড়িত ছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর অব্যহত অভিযানে একাধিকবার গ্রেপ্তারসহ তাদের পরিবারের প্রায় প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও ছিল।

কিন্তু বিগত কয়েক বছর এ পরিবারটি সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরতে মাদক ব্যবসা পরিহার করে। সেই থেকে মাহিন্দ্রা চালিয়ে পরিবারের ভরনপোষন ও পূর্বের মামলার খরচ যুগিয়ে আসছিল ফারুক হোসেন। এরইমধ্যে পূর্বের একটি মামলায় ফারুক ও তার মায়ের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি হলে শনিবার ভোররাতে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে ফারুক হোসেন ও তার মাকে গ্রেপ্তার করে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews