1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 12:20 am
Title :
কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা  বাঁশদহা ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী মাস্টার মফিজুর রহমান কুমিল্লার ঘটনায় বিএনপি জামাতের ইন্ধন ছিল-তথ্যমন্ত্রী

দেবহাটায় মৎস্য ঘেরে বিষ প্রয়োগে তিন লাখ টাকার ক্ষতি, থানায় অভিযোগ

  • আপডেট সময় Saturday, October 9, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় শান্তি রাম দাশ নামের এক ঘের ব্যবসায়ী মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে তিন লক্ষাধিক টাকার আর্থিক ক্ষতিসাধনের অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার রামনগর মৌজার গোবিন্দপুর এলাকায় ঠাকুরের ঘের নামক বিলে অবস্থিত শান্তি রাম দাশের ওই মৎস্য ঘেরটিতে বৃহষ্পতিবার দুপুরে পাশ্ববর্তী ঘের মালিক বিধান চন্দ্র দাশ বিষপ্রয়োগ করেন মর্মে উল্লেখ করে শুক্রবার তিনি দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ক্ষতিগ্রস্ত ঘের মালিক সদর উপজেলার গাভা গ্রামের মৃত সুধার চন্দ্র দাশের ছেলে শান্তি রাম দাশ জানান, দীর্ঘদিন ধরে তিনি দেবহাটা উপজেলার রামনগর মৌজার গোবিন্দপুরে ঠাকুরের ঘের নামক বিলে পাঁচ বিঘা জমিতে একটি মৎস্য ঘের করে আসছিলেন।

ইতোপূর্বে ঘের সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে পাশ্ববর্তী ঘের মালিক গাভা গ্রামের তারক চন্দ্র দাশের ছেলে বিধান চন্দ্র দাশের সাথে তার মতবিরোধ চলে আসছিল।

ফলে শান্তি রামের ওপর ক্ষুদ্ধ ছিলেন বিধান দাশ। বৃহষ্পতিবার বিকেলে প্রতিদিনের ন্যায় নিজের মৎস্য ঘেরে গিয়ে আকর্ষিক বিভিন্ন প্রজাতির মাছের অস্বাভাবিক আচরণ করতে এবং ছটফট করে মারা যেতে দেখেন শান্তি রাম দাশ।

এসময় তিনি খোঁজখবর নিয়ে জানতে পারেন যে, তার প্রতিপক্ষ বিধান চন্দ্র দাশ সম্প্রতি তাদের বাজারের একটি কৃষি ঔষধের দোকান থেকে বেশ কিছু গ্যাস ট্যাবলেট ক্রয় করে গোপনে শান্তিরাম দাশের ঘেরে তা প্রয়োগসহ তাকে আর্থিকভাবে তিন লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছেন। পরে শুক্রবার সকালে তিনি দেবহাটা থানায় প্রতিপক্ষ বিধান চন্দ্র দাশের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শান্তিরামের ঘেরে গ্যাস ট্যাবলেট প্রয়োগের ব্যাপারে অভিযুক্ত বিধান দাশ জানান, আমি শান্তি রামের ঘেরে গ্যাস ট্যাবলেট দিইনি। আমার ঘেরের মাছ লাফিয়ে অন্য ঘেরে চলে যাচ্ছিল বলে আমি আমার ঘেরে প্রয়োগের জন্য কিছু গ্যাস ট্যাবলেট কিনেছিলাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews