1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 7, 2022, 9:22 am
Title :
কালিগঞ্জের পল্লীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু তালায় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা কলারোয়ায় সহকারী প্রধান শিক্ষকদের জরুরি সভা বাংলাদেশের অর্থনীতি বেশ শক্তিশালী অবস্থানে থাকায় উদ্বিগ্ন হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী পাটকেলঘাটায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রস্তুতি সভা কালিগঞ্জ ডিআরএম আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন আর নেই তালা-কলারোয়ার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সদর ও পৌর সভায় সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময় কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

দেবহাটায় সংখালঘু পরিবারে হামলা-ভাংচুর মামলায় গ্রেপ্তার-২

  • আপডেট সময় Saturday, June 5, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটায় সংখালঘু পরিবারের উপর হামলা, ভাংচুর ও ছিনতাইয়ের ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে পুটু গাজীর ছেলে সিদ্দিক গাজী (২৫) ও পুটু গাজীর স্ত্রী সবজান বেগম (৫০) কে আটক করে।

শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার মাঘরী গ্রামের অমল ঘোষের বসতবাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলার সময় বাধা দেওয়ায় তাদের উপর হামলা চালিয়ে আহত করে প্রতিবেশির পরিবার।

এঘটনায় মাঘরী গ্রামের মৃত ছগীর উদ্দীন গাজীর পুত্র পুটু গাজী (৫৮), মেছের গাজী (৫০), পুটু গাজীর পুত্র সিদ্দিক গাজী (২৫), পুটু’র স্ত্রী সবজান বেগম (৪৫) ও সিদ্দিক গাজীর স্ত্রী খাদিজা বেগম (২৩)কে আসামী করে মাঘরী গ্রামের অমল ঘোষের ছেলে মিলন ঘোষ বাদি হয়ে দেবহাটায় থানায় মামলা দায়ের করে। মামলা নং-৩,তাং ০৫/০৬/২১।

উল্লেখ্য যে, দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয়ে মাঘরী গ্রামের মিলন ঘোষের পরিবারের সাথে পাশের বাড়ির মৃত ছগীর উদ্দীন গাজীর পুত্র পুটু গাজীর বিরোধ চলে আসছিল।

শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে মিলন ঘোষের বসত ভিটার জমি দখল করাসহ বাড়ির সীমানার প্রাচীর ভেঙ্গে ফেলার হুমকি দিতে থাকে। একপর্যায়ে তারা বসত ভিটার দক্ষিন পাশের সীমানার পাকা প্রাচীর জোরপূর্বক ভেঙ্গে আনুমানিক এক লক্ষ বিশ হাজার টাকার ক্ষতি সাধন করে।

এসময় মিলন ঘোষ সহ তার পিতা অমল ঘোষ ও মাতা শুভদ্রা ঘোষ তাদেরকে মৌখিক ভাবে বাধা প্রদান করলে মিলন ঘোষের পিতা-মাতাকে মারপিট করে গুরুতর জখম করে এবং স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয় বলেও অভিযোগ ভুক্তভোগীদের।

এবিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, হিন্দু পরিবারে হামলা, ভাংচুর ও ক্ষতিসাধানের বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে। উক্ত মামলায় ২জন আসামী আটক হয়েছে। বাকিদের আটকের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews