1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 8:26 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

দেবহাটায় সন্ত্রাসী হামলায় মৎস্য ঘের ব্যবসায়ী জখম

  • আপডেট সময় Tuesday, May 25, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা পূর্ব শত্রুতার জেরে রবিউল করিম (৫২) নামের এক মৎস্য ঘের ব্যবসায়ী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজের মৎস্য ঘের থেকে ফেরার সময় রামনাথপুর এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হন তিনি।

আহত রবিউল করিম উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত সৈয়দ সরদারের ছেলে ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিমের ছোট ভাই। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় রাতেই আহতের মেয়ে শাহজিয়া তাসমিন বাদী হয়ে জগন্নাথপুরের আব্দুস সবুর সরদারের ছেলে মাদক মামলার আসামী কবির হোসেন, তার ভাই সুজন হোসেন, শামছুর সরদারের ছেলে চাঞ্চল্যকর অহিদ হত্যা মামলার আসামী শফিকুল ইসলাম লিটন, মোহর আলীর ছেলে শফিকুল ইসলাম শফিক এবং রাশেদ সরদারের ছেলে মাসুদ সরদারকে আসামী করে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহতের পরিবার জানায়, উল্লেখিত ব্যাক্তিদের সাথে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। সোমবার দুপুরে তারা রবিউল করিমের বাড়ীতে এসে প্রাননাশের হুমকি দিয়ে এবং গালিগালাজ করে চলে যায়।

পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আটশতবিঘা এলাকার নিজের মৎস্য ঘের থেকে ফেরার পথে রামনাথপুর এলাকায় তারা অতর্কিত রবিউল করিমের ওপর হামলা চালায়। এসময় হামলা কারীরা রবিউল করিমের মাথায় ও বুকে লোহার রড এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়।

একপর্যায়ে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, আহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে তদন্ত পরবর্তী জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews