1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 2:31 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

দেবহাটায় হাতুড়ে ডাক্তারের ফি সাড়ে তিন হাজার টাকা!

  • আপডেট সময় Monday, March 8, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার কোমরপুরে সড়ক দূর্ঘটনায় জখম এক রোগীর মাথায় সাতটি সেলাই দিয়ে সাড়ে তিন হাজার টাকা ফি হাকিয়েছেন জাহাঙ্গীর কবীর বাচ্চু নামের এক গ্রাম্য ডাক্তার। সেলাই দেয়ার পরও রক্তক্ষরন বন্ধ না হওয়ায় মুমূর্ষ অবস্থায় অর্থ সংকটের কারনে ফি কম দিতে চাওয়ায় উল্টো রোগীর স্বজনদের সাথে দূর্ব্যবহার ও হুমকি দেয়ার অভিযোগও রয়েছে ওই গ্রাম্য ডাক্তারের বিরুদ্ধে।

রবিবার সন্ধ্যায় গ্রাম্য ডাক্তার জাহাঙ্গীর কবির বাচ্চুর চেম্বারে এ ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় আহত মৃত হামিদ নিকারীর ছেলে লুৎফর নিকারীর (৫৫) স্বজনরা জানান, রোববার বিকেলে কোমরপুর দক্ষিন পাড়ায় রাস্তায় মোটর সাইকেলের ধাক্কায় গুরুতর জখম হন লুৎফর নিকারী। এসময় তার মাথা রক্তাক্ত জখম হয়।

তাৎক্ষনিক ভাবে কোন উপায়ন্তু না পেয়ে রোগীর স্বজনরা তাকে স্থানীয় গ্রাম্য ডাক্তার জাহাঙ্গীর কবির বাচ্চুর চেম্বারে নেন। টানা তিনঘন্টা ধরে ডাক্তার বাচ্চু আহত লুৎফর রহমানের মাথায় সেলাই দেয়ার চেষ্টা করেন। সাতটা সেলাই দেয়ার পরও লুৎফর রহমানের মাথায় রক্তক্ষরন বন্ধ না হওয়ায় তার স্বজনরা তাকে অন্যত্র নিয়ে যেতে চাইলে ক্ষুদ্ধ হয় জাহাঙ্গীর কবির বাচ্চু।

একপর্যায়ে রোগীর স্বজনদের সাথে দূর্ব্যবহার ও সাড়ে তিন হাজার টাকা ফি হাকিয়ে বসেন তিনি। দূর্ঘটনা কবলিত রোগীর স্বজনরা ফি কম দিতে চাইলে তাদেরকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দেয়া হয় বলেও অভিযোগ তোলেন রোগীর স্বজনেরা।

পরে স্থানীয়দের সহায়তায় আহত লুৎফর রহমানকে অন্যত্র ডাক্তারের কাছে নেয়া হলে জাহাঙ্গীর কবির বাচ্চুর করা মাথার সেলাই কেটে পুনরায় সেলাই দিয়ে রক্তক্ষরন বন্ধ করেন। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছে। জরুরী মুহুর্তে মুমুর্ষ রোগীকে ভুল চিকিৎসা, বিপদের সুযোগ বুঝে অতিরিক্ত টাকা দাবী ও রোগীর স্বজনদের সাথে দূর্ব্যবহারের ঘটনায় গ্রাম্য ডাক্তার জাহাঙ্গীর কবির বাচ্চুর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews