1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 9:20 am
Title :
লকডাউন বাড়তে পারে সাতক্ষীরা নিম্নঞ্চাল প্লাবিত; মাছসহ ক্ষতি শত কোটি টাকার কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

দেবহাটায় হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধের আত্মহত্যা

  • আপডেট সময় Friday, May 7, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মাদ আলী পুঁটে (৭১) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার সদর ইউনিয়নের টাউনশ্রীপুর গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে।

শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে হাসপাতালের পুরুষ ওয়ার্ডের টয়লেটের পাশ্ববর্তী জানালার সাথে পরিহিত গেঞ্জি দিয়ে গলায় ফাঁস দেয়ার কারনে তার মৃত্যু হয়। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ দেবহাটা থানা পুলিশকে জানালে সকালে পুলিশ সদস্যরা মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বৃদ্ধ মোহাম্মাদ আলীর মেয়ে রাশিদা ও ছেলে শোকর আলী জানান, বুধবার তাদের বাবা মোহাম্মাদ আলীকে প্রস্রাবে ইনফেকশন জণিত জ্বালাপোড়ার কারনে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

অসুস্থতার যন্ত্রনা সহ্য করতে না পেরে শুক্রবার ভোরে বেড থেকে টয়লেটে গিয়ে টয়লেটের পাশে থাকা জানালায় নিজের পরিহিত গেঞ্জির মাধ্যমে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। একপর্যায়ে মুমুর্ষ ও ঝুলন্ত অবস্থায় মোহাম্মাদ আলীকে তার মেয়ে রাশিদাসহ অন্যান্য রোগীর স্বজনরা নিচে নামিয়ে বেডে শুইয়ে দিয়ে কর্তব্যরত চিকিৎসককে খবর দেন। এর কিছুক্ষনের মধ্যেই তার মৃত্যু হয় বলে জানান স্বজনরা।

হাসপাতালের তত্বাবধায়ক এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আব্দুল লতিফ জানান, মোহাম্মাদ আলী বুধবার দেড়টায় হাসপাতালে ভর্তি হয়। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে তিনি টয়লেটের পাশের জানালার গ্রিলের সাথে গেঞ্জি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করছেন।

ভর্তির পর থেকে হাসপাতালের চিকিৎসকরা ভালোভাবে তার চিকিৎসা দিচ্ছিলেন। তার আত্মহত্যার পিছনে অসুস্থতা ছাড়াও পারিবারিক অন্য কোনো কারন থাকতে পারে বলেও জানান তিনি।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা বলেন, বিষয়টি শুনেই হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews