1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 1:15 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

দেবহাটায় ১৮ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর ঘর

  • আপডেট সময় Sunday, June 20, 2021
দেবহাটা প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে দেশের প্রত্যেকটি গৃহহীন পরিবারকে সরকারি বাসগৃহ উপহার দেয়ার যে প্রতিশ্রুতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করেছিলেন, তা আবারো সুষ্ঠভাবে বাস্তবায়িত হয়েছে।
দ্বিতীয় পর্যায়ে সারাদেশের ৫৩ হাজার ৩শ ৪০টি পরিবারের মাঝে সদ্য নির্মিত সরকারি বাসগৃহের দলিল ও চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষন (টিআর) কর্মসূচীর আওতায় দেবহাটায় আরোও ১৮টি পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহারের এই ঘর।
বিগত প্রায় একমাস ধরে উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার ও প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশারের সার্বিক তত্বাবধানে কুলিয়া ইউনিয়নের টিকেট ও রঘুনাথপুরে এসব সরকারি বাসগৃহের নির্মান কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হয়।
আনুষ্ঠানিকভাবে জমিসহ নির্মিত বাসগৃহের চাবি ও দলিল সুবিধাভোগীদের মাঝে হস্তান্তরের লক্ষ্যে শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।
এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, নওয়াপাড়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, কৃষি অফিসার শরীফ মোহাম্মাদ তিতুমীর, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
পরে সকাল ১০টায় বঙ্গবন্ধুকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারাদেশে বাসগৃহের চাবি ও দলিল হস্তান্তরের উদ্বোধন করেন।
দ্বিতীয় ধাপে যারা প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছেন তারা হলেন, টিকেট গ্রামের দিলিপ সরদার, একই গ্রামের নাজমা খাতুন, রিজিয়া বেগম, আজগর গাজী, আকবর হোসেন, আব্দুর রাজ্জাক মালি, আজিবর গাজী, সাদ্দাম গাজী, গোপাল মন্ডল, জ্যোতিষ মন্ডল, পুরাঞ্জন মন্ডল, নিকুঞ্জ মন্ডল, রঘুনাথপুর গ্রামের গৌর চন্দ্র মল্লিক, কার্ত্তিক চন্দ্র মল্লিক, দুলাল মন্ডল, গোবিন্দ সরকার, বিজয় শংকর ও পুটিমারী গ্রামের সমির মন্ডল। এরআগে দুইধাপে আরোও ২৯ ও ১৩ জন মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের এসব বাসগৃহ পেয়ে সেখানে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews