1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 17, 2022, 1:38 am
Title :
বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশে রুপান্তর করাই আমাদের লক্ষ্য–প্রধানমন্ত্রী তীব্র শীতে অসহায় শীতার্তদের মাঝে নূরনগর মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ দেবহাটায় বাল্যবিবাহ বন্ধে সমন্বিত উদ্যোগের উদ্বোধন দেবহাটায় গৃহহীনকে ঘর বানিয়ে দিচ্ছে পুলিশ মরহুমা রোকেয়া খাতুনের রুহের মাগফেরাত কামনায় দোয়া শ্যামনগরে ক্ষতিগ্রস্থ উপকূলবাসীর জন্য ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প হিলফুল সামাজিক উন্নয়ন সংগঠনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাতক্ষীরার কালিগঞ্জে গভীর রাতে হতদরিদ্র ঋষি পল্লীতে শীতবস্ত্র বিতরন করলেন ইউএনও “বীর নিবাস” নির্মাণ কাজ উদ্বোধন করলেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

দেবহাটা প্রেসক্লাবের মাধ্যমে লিপি’র পাশে দাঁড়ালেন উপ-সচিব আকবার হোসেন

  • আপডেট সময় Sunday, July 4, 2021

দেবহাটা প্রতিনিধি : মানসিক ভারসম্যহীন হওয়া স্বত্ত্বেও করোনাকালে লাঠি হাতে সড়কে নেমে জনসচেতনতা সৃষ্টি ও চলমান লকডাউন বাস্তবায়নে নিরলস কাজ করা আলোচিত সেই অসহায় কিশোরী লিপি’র পাশে দাঁড়িয়েছেন দেবহাটার কৃতি সন্তান এলজিইডি মন্ত্রনালয়ের উপ সচিব মো. আকবার হোসেন।

শনিবার লিপিকে নিয়ে দৈনিক কালের চিত্র পত্রিকার ফেসবুক আইডিতে একটি ভিডিও আপলোড ও রবিবার পত্রিকাটির প্রিন্ট সংষ্করনে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে ছিন্নমুল মেয়েটির মানবিক কর্মকান্ডে আপ্লুত হন উপ সচিব আকবার হোসেন।

সাথে সাথে ওই রিপোর্টটির প্রতিবেদক দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সাথে যোগাযোগ করে মেয়েটির সহযোগীতায় এগিয়ে আসার ইচ্ছে পোষন করেন তিনি।

সে মোতাবেক রবিবার সকালে প্রেসক্লাব সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে যুগ্ম সম্পাদক মোমিনুর রহমান, অর্থ সম্পাদক কবির হোসেন, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীনসহ প্রেসক্লাবের কয়েকজন সংবাদকর্মীরা লিপির হাতে উন্নতমানের পোষাক ও কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এসময় উপ-সচিব আকবার হোসেনের পিতা খেজুরবাড়িয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মো. আবুল হোসেনও উপস্থিত ছিলেন। নতুন পোষাক ও খাদ্য সামগ্রী পেয়ে সুবিধা বঞ্চিত লিপি প্রেসক্লাব নেতৃবৃন্দ ও উপ-সচিব আকবার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews