1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 3:12 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

নামাজে উদ্বুর্দ্ধ করতে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু’র ব্যতিক্রমী উদ্যোগ

  • আপডেট সময় Sunday, February 28, 2021

স্টাফ রিপোর্টার : নামাজে উদ্বুদ্ধ করতে এক ব্যতিক্রমী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। নিয়মিত নামাজ আদায়কারীদের দিচ্ছে উপহার। দীর্ঘ তিন বছর নিরবে চালিয়ে যাচ্ছেন এ কার্যক্রম।

সদর উপজেলা চেয়ারম্যানের কর্মী সমর্থক সূত্রে জানা গেছে, প্রতিদিনই কোন না কোন মসজিদে নামাজ আদায় করতে যান তিনি। নামাজ শেষে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের সাথে কথা বলে নিয়মিত জামায়াতের সাথে নামাজ আদায়কারী ব্যক্তিকে বাছাই করেন। পরে নিয়মিত নামাজ আদায়কারীকে তার পক্ষ থেকে উপহার হিসেবে শীত নিবারনের জন্য চাদর(শাল) তুলে দেন।

এ মহতি কাজটি তিনি অনেকটাই নিরবে চালিয়ে গেলেও ইতোমধ্যে এ ব্যতিক্রমধর্মী কার্যক্রমে সাতক্ষীরা সদর উপজেলায় ব্যাপক সাড়া পড়েছে। সাতক্ষীরা শহরের গড়েরকান্দা গ্রামের আব্দুল করিম, ইটাগাছা গ্রামের সেলিম হোসেন, বাগানবাড়ী গ্রামের মেহেদী হাসান বলেন, জনপ্রতিনিধিরা বিভিন্ন সময়ে মানুষকে উপহার সামগ্রি প্রদান করেন।

কিন্তু আমাদের জানামতে এটাই প্রথম সাতক্ষীরাতে কোন জনপ্রতিনিধি নামাজি ব্যক্তিকে সম্মানিত করার চেষ্টা করছেন। এমন উদ্যোগের প্রশাংসা করতেই হয়। অনেক জনপ্রতিনিধি মুখে অনেক কথাই বলেন। কিন্তু আসাদুজ্জামান বাবু প্রচারনা না চালিয়ে গোপনে যে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এতে মানুষ নামাজের উদ্বুদ্ধ হবে।

এবিষয়ে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, সকল ধর্মকে শ্রদ্ধা করি। কিন্তু মুসলমানের সন্তান হিসেবে আমাদের দায়িত্ব নিয়মিত নামাজ আদায় করা। নামাজের মূল্য বা প্রতিদান আমার দেওয়ার ক্ষমতা নেই। আমি শুধুমাত্র মানুষকে উৎসাহিত করার চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews