1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 11:10 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

নির্বাচনী প্রতিহিংসা : দেবহাটায় যুবককে ফাঁসাতে যৌন হয়রানীর মিথ্যা অভিযোগ দায়ের!

  • আপডেট সময় Tuesday, August 2, 2022

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় নির্বাচনী প্রতিহিংসার জের ধরে হাসান গাজী (৪০) নামের এক যুবককে ফাঁসাতে স্থানীয় বদ স্বভাবের নারীকে দিয়ে থানায় যৌন হয়রানীর মিথ্যা অভিযোগ দায়ের করিয়েছেন পরাজিত ইউপি সদস্য শেখ মোকাররম হোসেন। সম্প্রতি উপজেলার পারুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জোয়ার গুচ্ছগ্রামে এঘটনা ঘটে।

ভুক্তভোগী হাসান গাজী ওই গ্রামের মুনসুর গাজীর ছেলে। রোববার হাসান গাজীর প্রতিবেশি আব্দুল হামিদ সরদারের স্ত্রী জেসমিন খাতুন আকর্ষিক তার বিরুদ্ধে দেবহাটা থানায় যৌন হয়রানীর অভিযোগটি দায়ের করলে এলাকায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কেননা থানায় দায়েরকৃত অভিযোগে রোববার দিবাগত রাতে জোরপূর্বক হাসান গাজী জেসমিন খাতুনের যৌন হয়রানীর চেষ্টা করে বলে উল্লেখ করা হলেও, চাঞ্চল্যকর এ ঘটনা সম্পর্কে অভিযোগ দায়েরের আগ পর্যন্ত বিন্দুমাত্র অবগত ছিলেননা এলাকার কেউ-ই।

ভুক্তভোগী যুবকের বাবা মুনসুর গাজীসহ এলাকার একাধিক ব্যাক্তি জানান, গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেখানকার মেম্বর ও সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার মনিরুজ্জামানের ওপর হামলা মামলার অন্যতম আসামী শেখ মোকাররম হোসেনের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন হাসান গাজী। নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে হাসান গাজীকে বিভিন্ন সময়ে শায়েস্তা করার হুমকি দিয়ে আসছিলেন মোকাররম হোসেন।

সম্প্রতি পরাজিত মেম্বর শেখ মোকাররম হোসেন তার পোষ্য ওই নারীকে দিয়ে হাসান গাজীকে শায়েস্তা করতে তার বিরুদ্ধে থানায় মিথ্যা যৌন হয়রানীর অভিযোগটি দায়ের করিয়েছেন বলেও জানান স্থানীয়রা। তবে এসংক্রান্ত অভিযোগ অস্বীকার করেছেন পরাজিত মেম্বর মোকাররম হোসেন।

এব্যাপারে অভিযোগ দায়েরকারী নারী জেসমিন খাতুনের কাছে জানতে চাইলে তিনি কোন সদুত্তর না দিয়ে বরং সাংবাদিকদের থানায় গিয়ে তার দায়েরকৃত অভিযোগ দেখে নিতে বলেন।

অপরদিকে ওই নারীর শাশুড়ি হামিদা খাতুন সাংবাদিকদের জানান, যৌন হয়রানীর এমন কোন ঘটনাই ঘটেনি। তার পুত্রবধূ একটি প্রভাবশালী মহলের প্ররোচনায় পড়ে ওই যুবকের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছেন বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews