1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 9:21 am
Title :
লকডাউন বাড়তে পারে সাতক্ষীরা নিম্নঞ্চাল প্লাবিত; মাছসহ ক্ষতি শত কোটি টাকার কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল আযহার খুশি ভাগা ভাগি করে নিতে এমপি রবির পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় Monday, July 12, 2021

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় পবিত্র ঈদুল আযহার খুশি ভাগা ভাগি করে নিতে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জুলাই) বিকাল ৫টায় পৌরসভার ০৪নং ওয়ার্ডের সরদার পাড়া মল্লিক বাড়ির সামনে শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী ও বাদশা ফয়সাল জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এ সেমাই চিনি বিতরণ করা হয়।

এসময় পবিত্র ঈদুল আযহার খুশি ভাগা ভাগি করে নিতে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫শতাধিক অসহায় পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়।

অতিথি হিসেবে এ সেমাই চিনি লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের হাতে তুলে দেন শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী ও বাদশা ফয়সাল জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম বাবু।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক শাহাজান আলী, শহর মুদি ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হাকিম, শহর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির সদস্য আব্দুল হাকিম গাজী, আলমগীর হোসেন, মো. আরাফাত মল্লিক ও নিশি মল্লিক প্রমুখ।

এ লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ৪শতাধিক পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়। পরে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এমপি রবির পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এ সেমাই চিনি পৌছে দেওয়া হয়। লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার সেমাই চিনি পেয়ে এমপি রবি ও আব্দুর রহিম বাবুর জন্য মন খুলে দোয়া করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews