1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2021, 2:08 pm
Title :
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা কলারোয়ার বেত্রবতী হাইস্কুলের কৃতি ছাত্রী জ্যোতির আইনজীবি স্বীকৃতি লাভে অভিনন্দন কলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভাকলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভা প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন উপলক্ষে পৌর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী বল্লী মোঃ মুজিবর রহমান মাধ্য. বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে প্রাক্তন ছাত্রদের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং : ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামি পার্থ মন্ডল যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশে এবং বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে-প্রধানমন্ত্রী সাতক্ষীরার নবাগত আইনজীবী সাইদ-বিন্তুকে ফুলের শুভেচ্ছা টাটা ক্রপকেয়ার কোম্পানীর কৃষক সমাবেশ অনুষ্ঠিত

পাটকেলঘাটার খলিষখালী পুলিশ ফাঁড়ির সামনে দূর্বিত্তদের হামলায় ছাত্রলীগ কর্মী আহত

  • আপডেট সময় Sunday, September 5, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা পাটকেলঘাটার খলিষখালী পুলিশ ফাঁড়ির সামনে দূর্বিত্তদের হামলায় সজিব সরদার (১৮) নামের এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

রবিবার(৫সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পাটকেলঘাটা থানার খলিষখালী ইউনিয়নের পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আগামী ২০সেপ্টেম্বর ইউপি নির্বাচন সহ জমিজায়গা সংক্রান্ত বিরোধের জেরধরে গনেশপুর গ্রামের মিজানুর সরদার ও একই এলাকার মোজাহার সরদারের ছেলে সবুজ সরদার ও আলামিন সরদারের মধ্যে বিবাদ চলে আসছিলো।

সেই বিবাদের জের ধরে আজ রাত দশটার দিকে সবুজ সরদার, আলামিন সরদার ও পারভেজ সরদার, সহ ৬/৭জন সন্ত্রাসী মিজানুর সরদারের ছেলে ছাত্রলীগ কর্মী সজিব সরদারের ওপর অতর্কিত হামলা চালায়।

এই ঘটনায় ঐ ছাত্রলীগ কর্মী গুরত্বর আহত হয়েছে। পরবর্তীতে স্থানীয়রা সজিব সরদারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়।

আহত সজিব সরদার জানায়, রাতে বাবা মিজানুর সরদারের নির্বাচনী প্রচারনা শেষ করে বাড়ি ফিরছিলাম। অতপর খলিষখালী পুলিশ ফাঁড়ির সামনে আসলে আমাকে দাঁড় করিয়ে সবুজ সরদার, আলামিন সরদার,পারভেজ সরদার সহ ৬/৭জন সন্ত্রাসী আমাকে বেধড়ক মারপিট করে। পরবর্তীতে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও বলেন, আমি পাটকেলঘাটা থেকে সাতক্ষীরা সদর হাসপাতাল যাওয়ার পথে ৫/৬জন অজ্ঞাত নামা সন্ত্রাসীরা মটরসাইকেল যোগে আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে আমি চরম নিরাপর্তাহীনায় ভুগিতেছি। আমি আমার সাথে ঘটে যাওয়া ঘটনায় সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছি।

পাটকেলঘাটা থানা পরিদর্শক আলহাজ্ব নাজমুল হুদা জানান, ঘটনাটি শুনেছি দ্রুত ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews