1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 10:29 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

পারকুখরালী শ্রী শ্রী কালিমাতা মন্দিরে জন্মাষ্টমী উদযাপিত

  • আপডেট সময় Tuesday, August 31, 2021

সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৭তম শুভ আবির্ভাব তিথি জন্মাষ্টমী মহেৎসব উপলক্ষে পারকুখরালী শ্রী শ্রী কালিমাতা মন্দিরে সোমবার বেলা ৩ টায় রনজিত কুমার সরকারের সভাপতিত্বে সাতক্ষীরা পারকুখরালী শ্রী শ্রী কালিমাতা মন্দিরে উক্ত মন্দির কমটির উদ্যোগে স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে নানা কর্মসূচির মধ্য দিয়ে ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথিতে জন্মাষ্টমী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মন্দির সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ঐক্য পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক মিলন রায়, সদস্য সচিব রনজিত ঘোষ, জেলা হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি মিলন বিশ্বাস, জেলা হিন্দু ছাত্র পরিষদের আহবায়ক ধীমান সরকার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংকাদিক কর্ন বিশ্বাস কেডি।

উল্লেখ্য অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন, ভজন সংকীর্তন, ভগবাত পাঠ ও সর্বশেষে প্রসাদ বিতরণ করা হয়। মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে ও বিশ্ব শান্তি এবং মঙ্গল কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews