1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 9:54 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

পারুলিয়ায় অসামাজিক কার্যকলাপে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট সময় Tuesday, May 11, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার পারুলিয়ায় পবিত্র রমজান মাসেও খোদেজা খাতুন ওরফে খোদে (৪৫) নামের এক নারীর বাড়িতে চলমান অসামাজিক কার্যকলাপ ও অশ্লীলতায় অতিষ্ঠ হয়ে মানববন্ধন করেছে এলাকবাসি।

মঙ্গলবার বিকেলে পারুলিয়া ইছামতি মার্কেট সংলগ্ন এলাকায় উক্ত মানবন্ধনে অংশ নেন এলাকার সর্বস্তরের মানুষ। অভিযুক্ত খোদেজা খাতুন পারুলিয়া গ্রামীন ব্যাংক এলাকার মৃত আব্দুর রউফের স্ত্রী।

দীর্ঘদিনের ন্যায় পবিত্র রমজান মাসেও খোদেজার বাড়িতে চলমান অসামাজিক ও অশ্লীল কার্যকলাপে অতিষ্ট এবং বাঁধা দিতে গেলে অভিযুক্ত পরিবারের হামলার শিকার হওয়ায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে এলাকাবাসীর মধ্যে থেকে বক্তব্য রাখেন, আব্দুস সামাদ, রফিকুল ইসলাম, ডাবলু, মনিরুল ইসলাম, জিয়াউল, আবু সাঈদ, রফিকুল ইসলাম, ইকবাল হোসেন প্রমুখ।

এলাকার পরিবশে ভালো রাখতে এবং যুব সমাজের অবক্ষয় রোধে বক্তারা অবিলম্বে খোদেজার বাড়িতে চলমান অসামাজিক কার্যকলাপ বন্ধ এবং অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews