1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:32 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

পারুলিয়ায় গৃহবধুকে মারপিট ও বসতঘর ভাংচুর : থানায় অভিযোগ

  • আপডেট সময় Thursday, September 16, 2021
দেবহাটা প্রতিনিধি : দেবহাটার পারুলিয়া ইউনিয়নের পলগাদায় বাড়ি থেকে উচ্ছেদ করতে ঐশি সুলতানা (২২) নামে গৃহবধৃকে মারপিট ও বসত বাড়ি ভাংচুর করার ঘটনা ঘটেছে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
আহত ঐশি সুলতানা জানান, আমার স্বামী দিন মুজুরের কাজ করে জীবিকা নির্বাহ করেন। গেল বছর সাপমারা খাল পুনঃখনন কালে আমরা বাড়িঘর হারিয়ে আশ্রয়হীন হয়ে পড়ি। পরবর্তীতে খালপাড়ের এক টুকরো সরকারি জমিতে দেড় বছরের শিশুকে নিয়ে ঝুপড়ি বেঁধে আমরা বসবাস শুরু করি।
আমাদের পাশেই আমার ভাষুর রফিকুল ইসলাম, তার স্ত্রী সাজিদা বেগম বসবাস করেন। সম্প্রতি খালপাড়ে বসবাসরত ওই সরকারি খাস জমি থেকে আমাদের উচ্ছেদ এবং জায়গাটুকু দখলে নিতে ষড়যন্ত্র শুরু করেন ভাষুর রফিকুল। তারা আমাদের জমি ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য বেশ কিছুদিন ধরে আমার পরিবারকে চাপ প্রয়োগ করে আসছিল।
বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে ভাষুর রফিকুল ও তার স্ত্রী সাজিদা বেগম আমাদের উচ্ছেদ করতে বসত ঘর ভাংচুর করতে থাকে। সেসময়ে বাঁধা দিতে গেলে তাকেও মারপিট করেন বলে জানান আহত ঐশি সুলতানা।
পরে আহত গৃহবধুর পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় লিখিত অভিযোগটি দায়ের করা হয়। একমাত্র আশ্রয়স্থল টুকু ভেঙে দেয়ায় বর্তমানে ঐশি সুলতানা তার দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে পথে পথে ঘুরে বেড়াচ্ছেন।
এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, মারপিট ও বসতঘর ভাংচুরের ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews