1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 1:04 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

পারুলিয়ায় সরকারি খালে পাটা বসিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি; অভিযোগ দায়ের

  • আপডেট সময় Thursday, October 14, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার পারুলিয়া ইউনিয়নের নাজিরের ঘের এলাকায় সরকারি খালে অবৈধভাবে পাটা বসিয়ে পানি প্রবাহে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ উঠেছে শরিফুল ইসলাম নামের এক ব্যাক্তির বিরুদ্ধে।

অভিযুক্ত শরিফুল ইসলাম মাঝ পারুলিয়া গাজীপাড়ার আফছার আলী গাজীর ছেলে। এঘটনায় ওই খালটির আশপাশের ভুক্তভোগী ঘের মালিকদের পক্ষ থেকে বৃহষ্পতিবার সকালে নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী ঘের মালিকেরা বলেন, আমরা দীর্ঘদিন ধরে পারুলিয়া ইউনিয়নের নাজিরের ঘের এলাকার বিলে মৎস্য ঘের করে আসছি। আমাদের ঘেরের পাশদিয়ে একটি সরকারী খাল প্রবাহমান রয়েছে। খালটি থেকে আমরা প্রতিনিয়ত আমাদের ঘেরে পানি ওঠানামা করি।

কয়েকদিন আগে অতিবৃষ্টির কারনে আমাদের মৎস্য ঘেরগুলো ডুবে যায় এবং আমাদের ঘেরের বেশিরভাগ মাছ ওই খালটিতে চলে যায়। আমাদের ঘেরের পাশ দিয়ে প্রবহমান খালের অপর পাশে পারুলিয়া গাজীপাড়া এলাকার শরিফুল ইসলাম নামের এক ব্যাক্তির মৎস্য ঘের রয়েছে।

নামে ঘের মালিক হলেও উক্ত শরিফুল ইসলাম চোর প্রকৃতির বলে আমরা সকল ঘের মালিক জানি। বিভিন্ন সময়ে আমাদের অনুপস্থিতিতে আশপাশের ঘের থেকে মাছ চুরি করার অভিযোগও রয়েছে শরিফুলের বিরুদ্ধে।

সম্প্রতি সে আমাদের বিনা অনুমতিতে আমাদের ঘেরের ভেড়ীর গাঁ ঘেষে খালের একপাশ থেকে অপর পাশ পর্যন্ত অবৈধভাবে পাটা বসিয়ে পানি প্রবাহে বিঘœ সৃষ্টি করছে। এব্যাপারে আমরা ঘের মালিকেরা বাঁধা দিতে গেলে উক্ত শরিফুল ইসলাম আমাদের সাথে অসদাচারণ এবং অকথ্য ভাষায় আমাদের গালিগালাজ করছেন।

এঘটনায় তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন এবং খালটি থেকে অবৈধ পাটা অপসারনে পদক্ষেপ গ্রহনের জন্য ইউএনও’র হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews