1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 7, 2022, 8:59 am
Title :
কালিগঞ্জের পল্লীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু তালায় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা কলারোয়ায় সহকারী প্রধান শিক্ষকদের জরুরি সভা বাংলাদেশের অর্থনীতি বেশ শক্তিশালী অবস্থানে থাকায় উদ্বিগ্ন হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী পাটকেলঘাটায় জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রস্তুতি সভা কালিগঞ্জ ডিআরএম আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন আর নেই তালা-কলারোয়ার বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সদর ও পৌর সভায় সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নজরুল ইসলামের নির্বাচনী মতবিনিময় কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপের খেলোয়াড় মাছুরা কে সংবর্ধনা

পালস্অক্সিমিটার পেল সাতক্ষীরা শিশু হাসপাতাল

  • আপডেট সময় Sunday, July 4, 2021

সাতক্ষীরা টাইমস২৪ রিপোর্ট : জাতীয় অধ্যাপক শিশুরোগ বিশেষজ্ঞ ডা. এম আর খান প্রতিষ্ঠিত সাতক্ষীরা শিশু হাসপাতাল পেল পালস্অক্সিমিটার। করোনাকালে করোনা চিকিৎসার অত্যাবশ্যকীয় একটি যন্ত্র পালস্অক্সিমিটার যেটা দিয়ে রোগীর শরীরে রক্তের অক্সিজেনের মাত্রা নিরূপন করা হয়। এর ফলে রোগীয় চিকিৎসা ব্যবস্থা বেশ সহজ ও দ্রুততর হয়, বাঁচানো যায় মৃত্যুর হাত থেকে।

রবিবার বেলা ১ টায় সাতক্ষীরার জেলা প্রশাসক ও সাতক্ষীরা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. হুমায়ুন কবীরের উপস্থিতিতে জেলা প্রশাসকের কক্ষে সাতক্ষীরা শিশু হাসপাতালের জন্য পালস্অক্সিমিটার হস্তান্তর করা হয় সাতক্ষীরা শিশু হাসপাতালের ব্যবস্থাপনা এ্যাডহক কমিটির সদস্য সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন সাতক্ষীরার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেডিসিন বিশেষজ্ঞ ডা. সুশান্ত ঘোষ, সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও তত্ত্বাবধায়ক ডা. অসিত কুমার স্বর্ণকারের কাছে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ।

উল্লেখ্য সাতক্ষীরা শিশু হাসপাতালে কোন পালস্অক্সিমিটার নেই জানতে পেরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের তার বন্ধু ও সহপাঠী মহলে জানান। এই আহবানে সাড়া দিয়ে করোনাকালে সেবা দেওয়া মেডিকেল প্রকৌশলী গাজী মাহমুদ আল মারুফ রীজু এগিয়ে আসেন এবং পালস্অক্সিমিটার প্রদান করেন।

জেলা প্রশাসক এইরকম মহতী উদ্যোগের জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখার প্রত্যাশা করেন। তিনি সাতক্ষীরাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে ধৈর্য ধরে করোনা মহামারী মোকাবেলায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews